মেসির সঙ্গে দ্বৈরথে নেই রোনালদো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০২০, ১১:৩৫

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের প্রথম লেগে ক্রিশ্চিয়ানো রোনালদো বনাম লিওনেল মেসি দ্বৈরথ দেখার আশা অপূর্ণই থাকছে ফুটবলপ্রেমীদের। সি আর সেভেনের করোনাভাইরাসের দ্বিতীয় পরীক্ষার ফলও পজিটিভ। ফলে আগামী বুধবার বার্সেলোনার বিরুদ্ধে সেরা অস্ত্রকে বাদ দিয়েই দল নামাতে হবে জুভেন্টাস ম্যানেজার আন্দ্রেয়া পিরলোকে।

গত ১২ অক্টোবর উয়েফা নেশনস লিগে ফ্রান্স বনাম পর্তুগাল ম্যাচের পরেই প্রথমবার করোনা পরীক্ষা হয়েছিল রোনালদোর। পরের দিনই পর্তুগাল ফুটবল ফেডারেশনের তরফে জানানো হয়, মারণ ভাইরাসের উপস্থিতি পাওয়া গিয়েছে সি আর সেভেনের শরীরে। সঙ্গে সঙ্গেই নিভৃতবাসে চলে যান তিনি। তখনই জানিয়ে দেওয়া হয়েছিল, ২২ অক্টোবর দ্বিতীয় বার করোনা পরীক্ষা হবে। ফল নেগেটিভ হলেই দলের সঙ্গে অনুশীলন ও ম্যাচ খেলতে পারবন তিনি। এই কারণেই চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচে ডায়নামো কিয়েভের বিরুদ্ধে খেলতে পারেননি পর্তুগাল অধিনায়ক। জোড়া গোল করে তাঁর অভাব বুঝতে দেননি আলভারো মোরাতা।

ফুটবলপ্রেমীদের আশা ছিল, বার্সেলোনার বিরুদ্ধে মাঠে ফিরবেন সি আর সেভেন। প্রথমবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে দেখা যাবে দুই মহাতারকার দ্বৈরথ। কিন্তু দ্বিতীয় পরীক্ষার ফলও পজিটিভ হওয়ায় ছবিটা বদলে গিয়েছে। এখন যা পরিস্থিতি তাতে দ্বিতীয় লেগের ম্যাচে মুখোমুখি হতে পারেন রোনাল্ডো ও মেসি। ২০০৭-০৮ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে প্রথমবার মুখোমুখি হয়েছিলেন দুই তারকা। রোনালদো তখন ম্যানচেস্টার ইউনাইটেডে। ফাইনালে উঠেছিলেন বার্সাকে হারিয়েই। ২০০৮-০৯ মৌসুমের ফাইনালে তার বদলা নিয়েছিলেন মেসি। ২০১০-১১ মৌসুমের সেমিফাইনাল। রোনালদো খেলেছেন রিয়াল মাদ্রিদে। এবারও শেষ হাসি হেসেছিলেন মেসি।

বার্সোলোনা ম্যাচের প্রস্তুতিও শুরু করে দিয়েছিলেন রোনালদো। মাথা ন্যাড়া করে নিভৃতবাসে ফিটনেস ট্রেনিংয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন। কিন্তু কেউ কি ভেবেছিল তার দ্বিতীয় পরীক্ষার ফলও পজিটিভ হবে!

(ঢাকাটাইমস/২৩ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :