সাংবাদিক পীর হাবিবের বাসায় হামলার ঘটনায় আ.লীগের নিন্দা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ অক্টোবর ২০২০, ১৩:০৯ | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০২০, ১৩:০৮

বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমানের উত্তরার বাসায় হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে আওয়ামী লীগ।

শুক্রবার দুপুরে ধানমন্ডি আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর সঙ্গে সহযোগী সংগঠনের সভাপতি-সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের মতবিনিময় সভা শেষে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ নিন্দা জানান।

ওবায়দুল কাদের বলেন, ইদানিং সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা অপপ্রচার চলছে। এ থেকে সাংবাদিকরাও বাদ যাচ্ছেন না। সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা গুজব ছড়িয়ে সাংবাদিক পীর হাবিবুর রহমানের বাসায় বর্বরোচিত হামলা করা হয়েছে। আমি গতকাল স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। এ হামলার সঙ্গে যারাই জড়িত তাদের শাস্তির আওতায় আনা হবে।

সেতুমন্ত্রী বলেন, এ ধরনের হামলার ঘটনায় আমরা দলগতভাবে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সাংবাদিক পীর হাবিবের বাসায় এ ধরনের হামলা কাম্য নয়।

এ সময় মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আহমদ হোসেন, মির্জা আজম, এসএম কামাল, আফজাল হোসেন, আবদুস সোবহান গোলাপ, আবদুস সবুর, সুজিত রায় নন্দী, বিপ্লব বড়ুয়া, এবিএম রিয়াজুল কবির কাওছার, সায়েম খান, সাহাবুদ্দিন ফরাজী, সানজিদা খানমসহ সহযোগী সংগঠনের নেতৃবন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৪ অক্টোবর সন্ধ্যায় গৃহকর্মীকে মারধরের গুজবে সাংবাদিক পীর হাবিবের বাসায় হামলা চালায় স্থানীয় কিছু লোক। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/কেআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :