কলাপাড়ায় সাবেক ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০২০, ১৫:২০

পটুয়াখালীর কলাপাড়ায় আমিনুল ইসলাম দিলিপ গাজী নামে এক সাবেক ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি উপজেলার লালুয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

গত বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে ৬ নং ওয়ার্ডের নাওয়াপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। গত বুধবার রাতের যেকোন সময় পরিকল্পিতভাবে তাকে গলা টিপে হত্যা করা হয়েছে বলে ধারণা করছেন রহস্যজনক স্বজনরা।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, নিহতে গলায় ও মুখমন্ডলে ক্ষতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় কলাপাড়া থানায় একটি হত্যা মামলা হয়েছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, আমিনুল ইসলাম দিলিপ গাজী নিজ বাড়িতে একা ছিলেন। তিন সন্তান ও স্ত্রী তার শ্বশুরবাড়ি বেড়াতে গিয়েছিল। পরদিন তাদের ঘরের সামনের দরজায় তালা দেখে পেছনের দরজা দিয়ে এক আত্মীয় ডাকতে গেলে কোন সাড়া শব্দ পায় না। পেছনের দরজা খোলা দেখে ঘরের ভেতরে গিয়ে তার লাশ দেখতে পেয়ে কলাপাড়া থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠিয়েছে।

জানা গেছে, নিহত দিলিপ গাজী পায়রা বন্দরের ভূমি অধিগ্রহণে এক কোটি টাকার বেশি উত্তোলন করেন। এছাড়াও প্রায় তিন কোটি টাকার সম্পত্তি নিয়ে তার চাচাতো ভাইদের সঙ্গে মামলা চলমান রয়েছে। এ মামলার জের ধরেই পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড হতে পারে বলে নিহতের স্বজনদের দাবি।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :