বার্সেলোনার বিপক্ষে খেলবেন রোনালদো, আশা মেসির

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০২০, ১৮:১৬

ক্রিশ্চিয়ানো রোনালদো ফের করোনা পজিটিভ। ফলে আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিরুদ্ধে তিনি মাঠে নামতে পারবেন না। লা লিগায় এখন মেসি-রোনালদো দ্বৈরথ দেখা যায় না। তাই ইউরোপ সেরার আসরে মেসি-রোনালদো দ্বৈরথ দেখার অপেক্ষায় ফুটবলপ্রেমীরা প্রহর গুনছিলেন।

কিন্তু বিধি বাম! দ্বিতীয়বার করোনা পরীক্ষায় পজিটিভ ক্রিশ্চিয়ানো রোনালদো। বুধবার জুভেন্টাস বনাম বার্সেলোনা ম্যাচে মেসি-রোনালদো দ্বৈরথ দেখা যাবে না এমনই খবর।

তবে এমন খবর শুনে বার্সা অধিনায়ক লিওনেল মেসি অবশ্য খুশি হননি। তিনি মনে করেন, দ্রুত করোনা মুক্ত হবেন রোনালদো। বার্সার বিরুদ্ধে জুভেন্টাসের পর্তুগিজ সুপারস্টার খেলবেন। রোনালদোর দ্রুত সুস্থ কামনা করে মেসি বলেছেন, ‘এল ক্ল্যাসিকোর লড়াই এখন অতীত! আমরা সবাই এখন সামনের দিকের কথা ভাবছি। নতুন চ্যালেঞ্জের জন্য প্রস্তুত। বুধবার তেমনই একটা চ্যালেঞ্জের দিন। আমরা আশা করছি দ্রুত সুস্থ হয়ে উঠবেন রোনালদো এবং এই ম্যাচে খেলবে।’

উয়েফার নিয়ম বলছে, ম্যাচের সাত দিন আগে রিপোর্ট নেগেটিভ আসতে হবে। বুধবার চ্যাম্পিয়ন্স লিগে মুখোমুখি জুভেন্টাস এবং বার্সেলোনা। মঙ্গলবার রোনালদোর দ্বিতীয়বার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এলে কোনও অসুবিধা ছিল না। তবুও জুভেন্টাস রোনালদোর যাবতীয় মেডিকেল রিপোর্ট উয়েফার কাছে পাঠিয়েছে। কারণ রোনালদোর শরীরে কোনও উপসর্গ নেই। ইউরোপের অনেক মিডিয়া বলছে ম্যাচের ২৪ ঘণ্টা আগে করোনা রিপোর্ট নেগেটিভ হলেই নাকি মাঠে নামতে পারবেন রোনালদো।

(ঢাকাটাইমস/২৩ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :