সাতক্ষীরায় ১২০০ ইয়াবাসহ পাঁচ মাদক কারবারি গ্রেপ্তার

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ অক্টোবর ২০২০, ২০:১৭ | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০২০, ১৯:২৬

পুলিশের পৃথক অভিযানে এক হাজার ২০০ ইয়াবা, ৩৮ হাজার নগদ টাকা ও পাঁচটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। এ সময় গ্রেপ্তার করা হয়েছে পাঁচজন মাদক কারবারিকে। বৃহস্পতিবার রাতে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা সদরের বাসস্ট্যান্ড ও শীতলপুর থেকে এসব উদ্ধার ও গ্রেপ্তারের ঘটনা ঘটে।

গ্রেপ্তাররা হলেন- যশোর জেলার শার্শা উপজেলার ট্যাংরা জামতলা গ্রামের ইমরান হোসেন, এই উপজেলার গিলাপুর গ্রামের নাহিদ পারভেজ, সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার শীতলপুর গ্রামের মনিরুজ্জামান মনি ওরফে পুটে, তার বাড়ির ভাড়াটিয়া উপজেলার মৌতলা গ্রামের রাফায়েত আলী রফু ও তার ছেলে ঈশান।

কালিগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, ইয়াবার একটি বড় চালান নিয়ে যশোরের কয়েকজন মাদক ব্যবসায়ী উপজেলা সদরের বাসস্ট্যান্ড সংলগ্ন একটি বেসরকারি বালিকা বিদ্যালয়ের পাশের একটি বাড়িতে অবস্থান করছে এমন খবরে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার নেতৃত্বে পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যাওয়ার সময় ওই স্কুলের সামনে থেকে ইমরান ও কায়ুমকে গ্রেপ্তার করা হয়। তাদের দেহ তল্লাশি করে ১৮০টি ইয়াবা ও দু’টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গোপন খবরে বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে তার নেতৃত্বে পুলিশ নাজিমগঞ্জ বাজার সংলগ্ন শীতলপুর গ্রামের কুখ্যাত মাদক ব্যবসায়ী মনিরুজ্জামান মনি ওরফে পুটের বাড়িতে অভিযান চালায়। গৃহকর্তা পুটে ও তার ভাড়াটিয়া রাফায়েতের বাসা থেকে এক হাজার ২০ ইয়াবা, নগদ ৩৮ হাজার টাকা ও তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেপ্তার করা হয় পুটে, রাফায়েত ও তার ছেলে ঈশানকে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হুসেন জানান, এসব ঘটনায় সহকারী উপ-পরিদর্শক শেখ জামাল হোসেন ও সহকারী উপ-পরিদর্শক তরুণ কুমার অধিকারী বাদী হয়ে শুক্রবার পৃথক দু’টি মামলা করেছেন। গ্রেপ্তারদের শুক্রবার বিকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :