সাতক্ষীরায় শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০২০, ২১:২১

দ্বিতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় জনতা সতের বছর বয়সী এক কিশোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। শুক্রবার দুপুর ১২টার দিকে সাতক্ষীরা সদরের ঝাউডাঙা বাজার থেকে তাকে আটক করা হয়। এদিকে অভিযুক্তকে ছাড়িয়ে নিতে একটি মহল দুপুর থেকে চেষ্টা চালিয়ে যাচ্ছে। নির্যাতিতা শিশুটির পরিবারের অভিযোগ।

জানা যায়, সাতক্ষীরা সদরের ঝাউডাঙা ইউনিয়নের এক ইজিবাইকচালকের মেয়ে (৮) ও স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী বুধবার বেলা ১১টার দিকে তাদেরই আত্মীয় একই গ্রামের মালয়েশিয়ায় অবস্থানরত বাবলু শেখের বাড়িতে খেলতে যায়। বাবলু শেখের ছেলে আলী শেখ (১৭) তার মেয়েকে খাবার দেওয়ার নাম করে ঘরে ডেকে নিয়ে খুন করার ভয় দেখিয়ে ধর্ষণ করে। মেয়েটি বাড়িতে আসার সময় তার হাঁটা চলা অস্বাভাবিক মনে হওয়ায় জিজ্ঞাসা করতেই সে বাবা ও মায়ের কাছে ঘটনার বর্ণনা দেয়। মেয়েটিকে বুধবার দুপুরে সদর হাসপাতালে ভর্তি করা হয়। মেয়েটিকে নিয়ে যাতে হাসপাতালে বা থানায় না নিয়ে যাওয়া হয়, সেজন্য একই গ্রামের আকবর সরদারের ছেলে মাগফুর রহমান ও মহসিন শেখের ছেলে তুহিন শেখ তাদের ইজিবাইক অবরোধ করে। তারা টাকা অথবা জমি নিয়ে বিষয়টি মীমাংসা করে নেওয়ার জন্য চাপ সৃষ্টি করে।

ওই মেয়ের বাবার অভিযোগ, ঘটনার রাতেই তিনি বাদী হয়ে আলী শেখের নাম উল্লেখ করে মামলা করেছেন। এরপর থেকে আসামি পক্ষের লোকজন তাকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি-ধামকি দিচ্ছে। মামলা তুলে না নেওয়ায় শুক্রবার দুপুরে আসামি গ্রেপ্তার হওয়ায় তাকে ছাড়িয়ে নেওয়ার জন্য সব ধরনের চেষ্টা চালাচ্ছে তুহিন ও মাগফুরসহ একটি মহল।

ঝাউডাঙা বাজার কমিটির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন বলেন, অভিযুক্ত আলী শেখকে শুক্রবার দুপুর ১২টার দিকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

সদর থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা অহিদুজ্জামান বলেন, আলী শেখকে যথাসময়ে আদালতে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :