পৌরবাসীর সহযোগিতা চাইলেন জয়পুরহাটের মেয়র

প্রকাশ | ২৩ অক্টোবর ২০২০, ২১:৩৯

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস

চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জয়পুরহাট পৌরবাসীর সহযোগিতা চাইলেন এবং যে কোনো প্রয়োজনে সাধারণ মানুষের পাশে থাকবেন বলে মন্তব্য করেছেন জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।

শুক্রবার সন্ধ্যায় পৌর এলাকার হারাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৭ নং ওয়ার্ড এলাকাবাসীর আয়োজনে মেয়রের পাঁচ বছরপূর্তি উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি ।

এসময় পৌর মেয়র মোস্তাফিজুর রহমান বলেন, আমি আমৃত্যু এই পিতৃতুল্য, মাতৃতুল্য, ভাইতুল্য, বোনতুল্য মানুষগুলোর ঋণ কখনো শোধ করতে পারব না। তারা আছেন বলেই আমি আজকের মেয়র। দায়িত্ব নেওয়ার পর সবাইকে নিয়ে কাজ করার চেষ্টা করেছি। কাজ করতে গিয়ে ক্রুটি থাকতে পারে, তবে উন্নয়নের যে গতি সৃষ্টি করেছি- এটা চলমান থাকলে জয়পুরহাট পৌরসভা উন্নত শহরের রূপান্তরিত হবে।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন- জেলা আওয়ামী লীগের সহসভাপতি খাজা শামছুল আলম, মোমিন আহমেদ চৌধুরী, পুরানাপৈল ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম সৈকত, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান মিলন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রেজা, জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, মতিয়ার রহমান বাবু প্রমুখ।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/এলএ)