কিশোরীকে ‘দলবদ্ধ ধর্ষণ’, প্রধান আসামি গ্রেপ্তার

আঞ্চলিক প্রতিনিধি, লালমনিরহাট
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০২০, ২২:৪৫

লালমনিরহাটের কালীগঞ্জে ১৭ বছর বয়সী কিশোরীকে ‘দলবদ্ধ ধর্ষণ’ মামলার প্রধান আসামি নুরু মিয়াকে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত ওই ব্যক্তি কালীগঞ্জের তালুক বাণীনগর এলাকার মো. মজির ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ফরহাদ মণ্ডল ঢাকাটাইমসকে জানান, তার নেতৃত্বে কালীগঞ্জ থানা পুলিশের একটি দল শুক্রবার ভোরে ফতুল্লা মডেল থানা এলাকা থেকে নুরুকে গ্রেপ্তার করে কালীগঞ্জ থানায় আনা হয়েছে। শনিবার তাকে আদালতে পাঠানো হবে।

এর আগে ওই মামলার চার নম্বর আসামি রকিকে গ্রেপ্তার করে পুলিশ।

ধর্ষণের শিকার ওই কিশোরী ১০ অক্টোবর কালীগঞ্জ থানায় সাত অভিযুক্তসহ ১০ জনের নামে মামলা করেছিল। মেয়েটির বাড়ি পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়নে।

পুলিশ জানায়, গত ৬ অক্টোবর ট্রেনে পাটগ্রাম থেকে এসে কালীগঞ্জের কাকিনা রেল স্টেশনে নেমে একটি দোকানে খাওয়ার জন্য ঢোকে ওই কিশোরী। সেখানে থাকা রকি কৌশলে তাকে আর ট্রেন ধরতে না দিয়ে ইজিবাইকে গন্তব্যে পৌঁছে দেয়ার কথা বলে সেখান থেকে নিয়ে যায়।

এরপর বিভিন্ন জায়গা ঘুরিয়ে রাতে একটি সেচপাম্পের ঘরে নিয়ে ধর্ষণ করে। এরপর সারারাত আরও কয়েকটি জায়গায় একাধিক ব্যক্তি ধর্ষণ শেষে ভোরে ট্রাকে উঠিয়ে দেওয়ার চেষ্টা করে। কিন্তু এতে বাধ সাধে সে। সকালে খোঁজ নিয়ে রকির বাড়িতে বিচার নিয়ে গেলে বাবা-মায়ের সামনে তাকে মারধরও করা হয়। পরে সেখান থেকে স্টেশন এলাকার একটি বাড়িতে গিয়ে আশ্রয় নেয় কিশোরীটি। সেখান থেকে কালীগঞ্জ প্রেসক্লাবে গিয়ে সাংবাদিকদের ঘটনাটি জানায়। পরে পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে যায়।

মামলায় গ্রেপ্তার রকি ও নুরুসহ সাতজনের নাম উল্লেখ করা হয়।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :