সুষ্ঠু ভোট হলে নিশ্চিত বিজয় দেখছেন জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০২০, ১২:০৯

সরকারের অন্যায় অনিয়ম দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে জনগণ ধানের শীষে ভোট দিয়ে বিজয়ী করবে বলে মন্তব্য করেছেন ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী এসএম জাহাঙ্গীর হোসেন।

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে ১২ নভেম্বর ধানের শীষের বিজয় নিশ্চিত বলেও দাবি করেন তিনি।

শনিবার বেলা ১১টায় দক্ষিণখানে হাজী ক্যাম্পের সামনে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এরপর আশকোনা, দক্ষিণখান এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন বিএনপির এই প্রার্থী। গণসংযোগকালে তার সঙ্গে থাকা বিএনপির নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে পুরো এলাকা মুখরিত করে তোলেন।

গণসংযোগকালে জাহাঙ্গীর হোসেন সবার দোয়া, প্রার্থনা ও ধানের শীষে ভোট চান। এ সময় এলাকার অনেকে তাকে হাত বুলিয়ে আশীর্বাদ করেন।

এস এম জাহাঙ্গীর বলেন, আমাদের আন্দোলন অনিয়ম, দুর্নীতি, ধর্ষণের ও সন্ত্রাসের বিরুদ্ধে। আমাদের আন্দোলন জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়ার আন্দোলন। ঢাকা-১৮ আসনের জনগণ সরকারের সকল নীলনকশা নস্যাৎ করে দিয়ে ধানের শীষের বিজয় ছিনিয়ে আনবে।

ধানের শীষের এই প্রার্থী বলেন, আমরা সকল অনিয়ম অন্যায় অপশাসনের অবসান চাই। নির্বাচন কমিশনকে বলতে চাই ঢাকা ১৮ আসনে সুষ্ঠু নির্বাচন দিয়ে প্রমাণ করুন ৩০ তারিখের ভোট ২৯ তারিখ করবেন না। অতীতে আপনারা যে অনিয়ম করেছেন ইচ্ছা করলেই নিয়মের ভেতরে থাকতে পারেন। সুষ্ঠু নির্বাচন করতে পারেন।

আওয়ামী লীগকে উদ্দেশ্য করে বিএনপির এই প্রার্থী বলেন, আপনারা ক্ষমতায় আছেন, সুষ্ঠু নির্বাচন দিলে আপনারা হেরে গেল ক্ষমতা হারাবেন না। জনগণের ম্যান্ডেট নেন।

গণসংযোগে আরও উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন বিএনপি মেয়র প্রার্থী প্রকৌশল ইশরাক হোসেন, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, ভিপি হারুনর রশীদ হারুন, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, আ ক ম মোজাম্মেল হক, বিএনপি নেতা আব্দুল আলিম নকী, মুন্সি বজলুল বাসিদ আনজু, ফয়েজ আহমেদ ফরু, শাহাবুদ্দীন সাগর আলী আকবর আলীসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

(ঢাকাটাইমস/২৪অক্টোবর/বিইউ/এমআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :