আলফাডাঙ্গায় সাংবাদিক হারাণ মিত্রের স্মরণসভা

প্রকাশ | ২৪ অক্টোবর ২০২০, ১৪:১৫ | আপডেট: ২৪ অক্টোবর ২০২০, ১৪:৪০

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুরের আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আমার সংবাদ পত্রিকার আলফাডাঙ্গা প্রতিনিধি সাংবাদিক হারাণ মিত্রের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় আলফাডাঙ্গা প্রেসক্লাবে এ স্মরণসভা হয়।

সভার শুরুতেই কালোব্যাচ ধারণ ও প্রয়াত সাংবাদিক হারাণ মিত্রের আত্মার শান্তি কামনায় দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

পরে স্মরণ সভায় আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এনায়েত হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলমগীর কবীরের পরিচালনায় উপজেলার কর্মরত সাংবাদিকরা হারাণ মিত্রের কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে স্মৃতিচারণ করেন। তার সততা, আন্তরিকতা ও স্পষ্টভাষিতার জন্য সবার কাছে ছিলেন সমাদৃত। হারাণ মিত্র সাংবাদিকতায় ন্যায় ও নিষ্ঠার আদর্শের প্রতীক হয়ে থাকবেন।

প্রসঙ্গত, সাংবাদিক হারাণ মিত্র গত বছরের ২৪ অক্টোবর সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর মিরপুরের আল হেলাল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কিডনি রোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৫ বছর। তিনি উপজেলার পাঁচুড়িয়া ইউনিয়নের চাঁদড়া গ্রামের সুভাষ মিত্র ও সন্ধ্যা রানী মিত্রের একমাত্র ছেলে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, বাবা-মা, বোনসহ অনেক আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

(ঢাকাটাইমস/২৪অক্টোবর/কেএম)