পূজায় তারান্নুম আফরীনের নতুন গান

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০২০, ১৫:০৫

মহাষষ্ঠীর মধ্য দিয়ে শুরু হয়েছে বাঙালি সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। আর এই উৎসবে নতুন মাত্রা যোগ করতে নতুন একটি বিশেষ গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন প্রবাসী কণ্ঠশিল্পী তারান্নুম আফরীন।

‘পাঁজরের ভাঁজে’ শিরোনামের গানটির কথা এবং সুর করেছেন কণ্ঠশিল্পী তারান্নুম আফরীন নিজেই। গানটির গল্পনির্ভর ভিডিওচিত্র নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। এতে মডেল হয়েছেন তরুণ দুই মডেল শুভ্র এবং অলংকার।

নতুন এই গানটি নিয়ে শিল্পী তারান্নুম আফরীন বলেন, ‘গানটির কথা অনেক সুন্দর। রোমান্টিক ঘরোয়ার একটি গান শুনলেই দর্শক-শ্রোতারা উপলব্ধি করতে পারবে বলে আমার মনে হয়। আর আমিও চেষ্টা করেছি গানটিতে আমার সর্বোচ্চ মেধা দিয়ে কণ্ঠ দেওয়ার জন্য। আশা করছি বাংলা গানের অসংখ্য শ্রোতার কাছে গানটি অনেক ভালো লাগবে।'

এদিকে অলংকার বললেন, ‘তারান্নুম আফরীন আপুর সঙ্গে এটা আমার প্রথম কাজ। আমাদের শুরুটা ভালো একটা গান দিয়ে হলো। ভিডিওটাও ইমন ভাইয়া ভালো বানিয়েছেন। আশা করছি গান ও ভিডিওটি সবার ভালো লাগবে।’

‘পাঁজরের ভাঁজে’ শিরোনামের গানটির অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে ২৫ অক্টোবর প্রকাশ পাবে।

উল্লেখ্য, তারান্নুম আফরীন মূলত অস্ট্রেলিয়া প্রবাসী হলেও বাংলা গানের প্রতি তার অগাধ টান। সেই টানেই নিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলের পাশাপাশি দেশের সেরা প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নিয়মিত গান প্রকাশ করছেন।

ঢাকাটাইমস/২৪অক্টোবর/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :