তাড়াশে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০২০, ১৬:২০

সিরাজগঞ্জের তাড়াশে রাস্তা থেকে তুলে পরিত্যক্ত ভবনে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত সোয়েব ইসলাম শাকিবের(২০) নামে থানায় মামলা হয়েছে।

এদিকে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় দিনভর শালিশী বৈঠক হয়। শালিশী বৈঠকে মীমাংসা না হওয়ায় তাড়াশ থানায় মামলা করার পর শুক্রবার বিকালে সিরাজগঞ্জ ২৫০ শয্যা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতালে ডিকটিমের স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার বারুহাস ইউনিয়নের দীঘরিয়া গ্রামের বাসিন্দা ও রাজশাহী সিটি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র সোয়েব ইসলাম শাকিব(২০) দীর্ঘদিন ধরে একই গ্রামের সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল।

গত ১৯ সেপ্টেম্বর বিকালে মেয়েটি পার্শ্ববর্তী পাড়ায় বেড়াতে যাওয়ার পথে জোর করে একটি পরিত্যাক্ত বাড়িতে নিয়ে তাকে ধর্ষণ করা হয়। পরে মেয়েটি বাড়িতে গিয়ে পরিবারকে জানালে তারা সাকিবের পরিবারকে জানায়।

এ নিয়ে গ্রাম্য শালিসে বিষয়টি মীমাংসার চেষ্টা করা হয়। কিন্তু মেয়েটির পরিবার তাতে রাজী না হওয়ায় ২২ সেপ্টেম্বর তাড়াশ থানায় একটি ধর্ষণ মামলা করা হয়। পরে শুক্রবার ধর্ষিতার স্বাস্থ্য পরীক্ষা করা হয়।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক বলেন, মামলার পরপরই আসামিকে গ্রেপ্তারের চেষ্টা শুরু হয়েছে। আসামি পলাতক থাকায় এখনো গ্রেপ্তার করা যায়নি।

(ঢাকাটাইমস/২৪অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :