পীর হাবিবের বাসায় হামলার প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০২০, ১৯:০০

বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক সাংবাদিক ও কলামিস্ট পীর হাবিবুর রহমানের উত্তরার বাসায় গুজব ছড়িয়ে হামলার প্রতিবাদে মানববন্ধন হয়েছে সুনামগঞ্জে।

শনিবার দুপুরে শহরের ট্রাফিক পয়েন্টে সুনামগঞ্জের সাংবাদিক সমাজের ব্যানারে এই প্রতিবাদ কর্মসূচি পালিত হয়।

এ সময় বক্তারা বলেন, অবস্থা দৃষ্টে প্রতীয়মান হয়েছে, সাংবাদিক পীর হাবিবুর রহমানের রাজধানীর উত্তরার বাসায় গুজব ছড়িয়ে যে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে- সেটি ছিল পূর্বপরিকল্পিত। এই হামলার পেছনে একটি স্বার্থান্বেষী মহলের ইন্দন ও অংশগ্রহণ রয়েছে। এদের চিহ্নিত করে দ্রুততম সময়ের মধ্যে বিচারের আওতায় নিয়ে আসার আহবান জানান বক্তারা।

এই হামলার পেছনে সুনামগঞ্জের কোন মহল জড়িত থাকলে তাদেরও খোঁজে বের করার জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানান বক্তারা।

মানববন্ধনে সুনামগঞ্জ দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক বিজন সেন রায়ের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন- সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।

এ সময় বক্তব্য দেন- হাওর বাঁচাও আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি চাঁন মিয়া, লেখক সুখেন্দু সেন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র নূরুল ইসলাম বজলু,সাংবাদিক শাহজাহান চৌধুরী, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান পীর, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মাছুম হেলাল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুয়েব চৌধুর, সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী, সাংবাদিক একে কুদরত পাশা, শহীদনূর আহমেদ প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন-সাবেক কাউন্সিলর শামীম চৌধুরী সামু, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, সমাজকর্মী আশরাফ শাহীন, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক সাজিদুর রহমান, জাপা নেতা জামাল উদ্দিন, মহিম তালুকদার, যুবলীগ নেতা রাসেল চৌধুরী, সাবেক ছাত্রলীগ নেতা নূর মোহাম্মদ স্বজন, সাংবাদিক জাকির হোসেন, লুৎফুর রহমান, বিশ্বজিত সেন পাপন, আব্দুস সালাম, কর্ণবাবু দাস, রুজেল আহমদ, লিপসন আহমদ, আল-হাবিব, নজরুল প্রমুখ।

(ঢাকাটাইমস/২৪অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :