কিশোরের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ

প্রকাশ | ২৪ অক্টোবর ২০২০, ১৯:০২

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

নোয়াখালীর চাটখিল উপজেলার সাহপুর ইউনিয়নে এবার মিরাজ হোসেন (১৫) এক কিশোরের বিরুদ্ধে প্রতিবন্ধী এক শিশুকে (৯) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ওই কিশোরকে আসামি করে একটি মামলা করেছেন।

শনিবার সকালে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন চাটখিল থানার ওসি  আনোয়ারুল ইসলাম। অভিযুক্ত মিরাজ হোসেন পূর্ব করটখিল গ্রামের আমিন উল্যা মুন্সী বাড়ির মনির হোসেনের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২১ অক্টোবর বুধবার মামলার বাদী পারিবারিক কাজে বাড়ির বাইরে যান। এসময় তার বুদ্ধি প্রতিবন্ধী শিশু কন্যা (৯) ঘরে একা ছিল। ওই দিন বিকাল ৩টার দিকে ঘরে কেউ না থাকার সুযোগে তাদের একই গ্রামের মিরাজ শিশুটির ঘরে প্রবেশ করে। মিরাজ শিশুটিকে একা পেয়ে ফুসলিয়ে ঘরের পাশের সুপারি বাগানে নিয়ে যায়। ওখানে শিশুটিকে ধর্ষণ করে পালিয়ে যায় মিরাজ। বিকালে মামলার বাদী বাড়িতে ফিরে তার মেয়েকে কান্নারত দেখে জিজ্ঞাসা করলে সে মিরাজের বিষয়টি তাকে জানান।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার রাতে শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। শিশুটিকে উদ্ধার করে শনিবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২৪অক্টোবর/এলএ)