ডোমিঙ্গো-কুক-গিবসনের ঢাকা ত্যাগ

প্রকাশ | ২৪ অক্টোবর ২০২০, ১৯:২৮

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

টাইগারদের শ্রীলঙ্কা সফরটি অনুষ্ঠিত হলে দলের ক্রিকেটার-কোচরা এখন শ্রীলঙ্কাতেই থাকতেন। ওই সিরিজের জন্য মূলত কোচরা ঢাকায় এসেছিলেন। কিন্তু কিছু জটিলতার কারণে সফরটি স্থগিত হয়। যার কারণে প্রেসিডেন্টস কাপের আয়োজন করে বিসিবি। টাইগারদের অনুশীলন ক্যাম্পের পর এই টুর্নামেন্টেও দলের সঙ্গে ছিলেন কোচরা। তবে, ফাইনাল ম্যাচটি হওয়ার আগেই ঢাকা ত্যাগ করেছেন টাইগারদের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো, বোলিং কোচ ওটিস গিবসন ও ফিল্ডিং কোচ রায়ান কুক।  

শুক্রবার দিবাগত রাত ১টা ৪০ মিনিটে বিমানে নিজ নিজ গন্তব্যের পথে যাত্রা করেন তারা। বিমানবন্দরে তাদের বিদায়ী সংবর্ধনা জানানো ও বিমানবন্দরের আনুষ্ঠানিকতা সম্পাদনের কাজে নিয়োজিত ওসমান খান সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

রাসেল ডোমিঙ্গো, ওটিস গিবসন ও রায়ান কুক এমিরেটসের ঢাকা দুবাইয়ের ফ্লাইটে চড়ে রাজধানী ত্যাগ করেন। ক্যারিবিয়ান গিবসন গেছেন লন্ডন। আর দুই দক্ষিণ আফ্রিকান ডোমিঙ্গো আর কুকের গন্তব্য নিজ দেশের জোহানেসবার্গ।

আগামী নভেম্বরে কর্পোরেট টি-টোয়েন্টি কাপ অনুষ্ঠিত হতে পারে। ওই টুর্নামেন্টের আগে আবার ঢাকায় আসতে পারেন এই তিন কোচ।

গত ১১ অক্টোবর শুরু হয় বিসিবি প্রেসিডেন্টস কাপ। এই টুর্নামেন্টে মাহমুদউল্লাহ একাদশের কোচ ছিলেন ওটিস গিবসন। এই দলটি ফাইনালে উঠেছে। রায়ান কুক ছিলেন তামিম একাদশের কোচ। এই দলটি লিগ পর্ব থেকেই বিদায় নিয়েছে। আগামীকাল (রবিবার) বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে।

(ঢাকাটাইমস/২৪ অক্টোবর/এসইউএল)