ফরিদপুরের হোটেলে তরুণীর লাশ

প্রকাশ | ২৪ অক্টোবর ২০২০, ২০:৩১

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুরে একটি আবাসিক হোটেল থেকে এক তরুণীর(২২) লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে কোতয়ালী থানায়।

শনিবার বিকাল পৌনে ৩টার দিকে শহরের পুরাতন বাস্ট্যান্ড এলাকার রাজস্থান আবাসিক হোটেলের ২০২ নম্বর কক্ষ থেকে এই তরুণীর লাশ উদ্ধার করা হয়।

আবাসিক হাসপাতালের নিবন্ধন সূত্রে জানা যায়, নিহতের নাম স্বর্ণা। তিনি মাদারীপুর জেলার সদর উপজেলার থানতলা গ্রামের জোহর আলী মেয়ে। গত শুক্রবার বিকাল ৩টার দিকে স্বর্ণা এবং মাদারীপুর সদরের থানতলা গ্রামের মোতালেব মিয়ার ছেলে মোহাম্মদ সজীব(২৭) নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে আবাসিক হোটেলের  দোতলায় ২০২ নম্বর কক্ষটি ভাড়া নেন।

রাজস্থান হোটেলের ব্যাবস্থাপক শাহরীয়ার রিপন জানান, দুপুর ২টার দিকে ওই হোটেলের রুমবয় ওই কক্ষটির দরজা একটু ফাঁকা অবস্থায় দেখতে পান। রুমবয় ওই কক্ষে ঢুকে স্বর্ণাকে কক্ষের বিছানার উপরে পড়ে থাকতে দেখেন। তখন পুলিশকে খবর দেয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, ধারণা করা হচ্ছে ওই তরুণীকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে গেছে তার সঙ্গে আসা তরুণ সজীব।

ওসি বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়া হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২৪অক্টোবর/কেএম)