শেখ সাদীর নতুন গান ‘স্বপ্নের খোঁজ’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০২০, ১৪:৪৫

‘ললনা’ খ্যাত তরুণ কণ্ঠশিল্পী শেখ সাদীর ‘স্বপ্নের খোঁজ’ নামে নতুন গান প্রকাশ পেয়েছে। ‘আমি তোমাকেই নিয়ে মিটিংয়ে মিছিলে, হেঁটে যেতে চাই রোজ; আমি তোমারই চোখে আমার বিপ্লব দেখি, আর দেখি স্বপ্নের খোঁজ...’ গানটির ভিডিওচিত্রে শিল্পী শেখ সাদীর সাথে সহশিল্পী হিসেবে কাজ করেছেন সামিরা খান মাহি।

২৪ অক্টোবর বিকেলে গানটি শেখ সাদীর ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়েছে। প্রকাশের মাত্র কয়েক ঘণ্টার মধ্যে ৪০ হাজার ছাড়িয়েছে গানের ভিউ।

স্বপ্নের খোঁজ শিরোনাম গানটি লিখেছেন ও সুর করেছেন ঝিলাম গুপ্তা, আলভি আল বেরুনীর সংগীত পরিচালনায়, গল্পনির্ভর ভিডিওচিত্র পরিচালনা করেছেন রেজাউল রাজু।

নতুন গান ও ভিডিওচিত্র প্রসঙ্গে শেখ সাদী বলেন, ইতোমধ্যে আমার বেশ কয়েকটি গানের ভিডিওচিত্র দর্শক ও শুভাকাঙ্ক্ষীরা পছন্দ করেছেন। সবার অনুপ্রেরণায় নতুন এই গান। আশা করি, নতুন গান এবং ভিডিও সবার ভালো পাবে। দর্শক নতুন কিছু উপভোগ করতে পারবেন।

এ প্রসঙ্গে সামিরা খান মাহি বলেন, সব সময় গানে কাজ করি না। ভালো পরিচালক ও গানের ভালো গল্প থাকলে কাজ করি। আর নতুন এই গানটি একটু সেমি ক্ল্যাসিকেল। দারুণ একটি গান। যেহেতু গানটির কথা দারুণ, এ বিশ্বাস থেকেই কাজটি করেছি। আশা করি গানটি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।

ঢাকাটাইমস/২৫অক্টোবর/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :