দুর্গাপূজা উপলক্ষে হিলি সীমান্তে বিজিবি-বিএসএফ’র শুভেচ্ছা বিনিময়

হিলি (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০২০, ১৬:১৩

দুর্গাপূজা উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে বাংলাদেশ বর্ডার গার্ড ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর মধ্যে শুভেচ্ছা বিনিময় করা হয়েছে। রবিবার সকাল ১১টায় হিলি সীমান্তের চেকপোস্ট গেলের শূন্য রেখায় দুই বাহিনীর মধ্যে মিষ্টি উপহার দিয়ে এ শুভেচ্ছা বিনিময় হয়।

বিজিবি হিলি সিপি ক্যাম্প কমান্ডার ইয়াছিন আলী ও ভারতীয় বকশীগঞ্জ বিএসএফ ক্যাম্প কমান্ডার সুরেশ রানা এবং নবকুমার এ মিষ্টি বিনিময় করেন।

কমান্ডার নবকুমার বলেন, ‘শারদীয় দুর্গাপুজা আমাদের খুব বড় উৎসব। সেজন্য প্রতিবছরের মতো এবারও আমরা বিএসএফের পক্ষ থেকে বিজিবিকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছি। শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে দুই বাহিনীর মধ্যে আন্তরিতা বাড়ে।’

বিজিবি হিলি সিপি ক্যাম্প কমান্ডার ইয়াছিন আলী জানান, ভারতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিজিবির পক্ষ থেকে মিষ্টি উপহার দিয়ে তাদের শুভেচ্ছা জানানো হয়েছে। পাশাপাশি তারাও আমাদের মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে। সীমান্তে সোহার্দ্য ও ভ্রাতৃত্যবোধ বজায় রেখে দুই বাহিনী যেন মিলেমিশে কাজ করতে পারে, এজন্য প্রতি বছর দু’দেশের মধ্যে জাতীয় ও ধর্মীয় অনুষ্ঠানগুলোতে মিষ্টিসহ বিভিন্ন উপহার সামগ্রী দিয়ে শুভেচ্ছা বিনিময় করা হয়ে আসছে।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :