গাজীপুরে জঙ্গলে মিলল নারীর লাশ

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০২০, ১৮:২৭

গাজীপুর জঙ্গল থেকে এক নিখোঁজ নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে কালিয়াকৈরের সফিপুর এলাকার ভূমি অফিসের পেছনের একটি জঙ্গল থেকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত জেসমিন আক্তার দিনাজপুরের পার্বতীপুর উপজেলার পাঠানপাড়া এলাকার সুলতান উদ্দিনের মেয়ে। তিনি উপজেলার পূর্বচান্দরা বোর্ডমিল এলাকার ওমর ফারুকের তালাকপ্রাপ্ত স্ত্রী।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, পুর্বচান্দরা এলাকার ওমর ফারুকের সঙ্গে তিন বছর আগে জেসমিনের বিয়ে হয়। গত দুই মাস আগে তাদের মধ্যে বিচ্ছেদ হয়। তাদের দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। এরপর থেকে বাবা-মায়ের সঙ্গেই থাকতেন জেসমিন। গত শনিবার রাতে মোবাইলে ফোন পেয়ে পূর্ব চান্দরা বোর্ডমিল শিয়ালের টেক এলাকায় যাওয়ার জন্য বাসা থেকে বের হন জেসমিন। পরে তিনি আর বাসায় ফেরেন নি। পরদিন দুপুরে স্থানীয়দের খবর পেয়ে সফিপুর ইউনিয়ন ভুমি অফিসের পেছনের জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, বাড়ি থেকে মোবাইলে ডেকে নিয়ে হত্যার পর জঙ্গলে ফেলে রাখে দুর্বৃত্তরা। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই নারীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে কিনা ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে। হত্যার রহস্য উদঘাটনসহ আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :