করোনামুক্ত হয়ে কাজে ফিরলেন তাহসান-স্পর্শিয়া

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০২০, ১৯:৩৫

জনপ্রিয় সংগীতশিল্পী ও নাট্যাভিনেতা তাহসান খান এবং অভিনেত্রী স্পর্শিয়া করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে সুখবর হলো দ্বিতীয় দফা কোভিড টেস্টে দুজনেরই ফলাফল এসেছে নেগেটিভ।

করোনামুক্ত হয়ে ‘ছক’ নামে একটি ওয়েবের কাজে তাহসান ও স্পর্শিয়া ফিরেছেন ক্যামেরার সামনে। রবিবার থেকে শুটিংয়ে নেমেছেন তাহসান ও স্পর্শিয়া। যদিও স্পর্শিয়ার আগেই তাহসান খান দিয়েছেন সুস্থতার খবর।

স্পর্শিয়া অন্য একটি কাজে ব্যস্ত থাকায় কাজটি পিছিয়ে যান। এরই মধ্যে এই দুজন করোনা আক্রান্ত হলে দ্বিতীয় দফায়ও কাজ পিছিয়ে যায়।

ওয়েবের জন্য নির্মিত প্রযোজনাটির পরিচালক গোলাম সোহরাব দোদুল। অক্টোবরের শুরুর দিকে ও তাহসান ও তানজিন তিশা একটি শুটিংয়ে অংশ নেন। পরে জানা যায়, তিশা করোনায় আক্রান্ত। একে একে ওই সেটের অভিনেতা তাহসান ও পরিচালকও করোনায় আক্রান্ত হন।

১৮ অক্টোবর জনপ্রিয় কণ্ঠশিল্পীর তাহসানের জন্মদিন ছিল ঠিক তার আগের দিনই করোনাভাইরাস থেকে মুক্ত হন তাহসান। কোভিড-১৯ আক্রান্ত হয়ে প্রায় দুই সপ্তাহের জন্য শুটিং বন্ধ রাখেন এই কণ্ঠশিল্পী।

গত ৭ সেপ্টেম্বর থেকে অক্টোবর মাসের প্রথম সপ্তাহ পর্যন্ত টানা ‘নবাব এলএলবি’ ছবির শুটিং করেছেন অর্চিতা স্পর্শিয়া। সিনেমা সেটের অসুস্থতার জের ধরেই কোভিড টেস্ট করান এই অভিনেত্রী। পরীক্ষা করার পর জানা গেল তার কোভিট পজিটিভ।

এবার করোনামুক্ত হওয়ার পর পুরোপুরি সুস্থ হয়ে কাজে ফিরেছেন স্পর্শিয়া। অতিসম্প্রতি শাকিব খানের সঙ্গে ‘নবাব এলএলবি’ সিনেমার শুটিং, ডাবিং শেষ করেছেন। এর আগে ‘আবার বসন্ত’ ও ‘কাঠবিড়ালী’ নামের দুটি ছবিতে অভিনয় করেছেন এক সময়ের ছোটপর্দার এই এই প্রিয়মুখ।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/এসআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :