আরও এক ওয়েব ফিল্মে আঁচল

প্রকাশ | ২৬ অক্টোবর ২০২০, ১০:৪৬ | আপডেট: ২৬ অক্টোবর ২০২০, ১০:৪৭

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

চলচ্চিত্রের একজন জনপ্রিয় ও মিষ্টি চেহারার অভিনেত্রী আঁচল আঁখি। চলচ্চিত্রের পাশাপাশি এই নায়িকা বর্তমানে ‘চিৎকার’ শিরোনামের একটি ওয়েব ফিল্মে কাজ করছেন। সেটির শুটিং প্রায় শেষের দিকে। তার আগেই আরও একটি ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হয়েছেন আঁচল। রাম ‘কর্রোরেট’। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় এটি পরিচালনা করবেন ফরিদুল হাসান।

রবিবার (২৫ অক্টোবর) নতুন এই ওয়েব ফিল্মে অভিনয়ের জন্য পরিচালক ও কলাকুশলীদের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন করেন আঁচল। এদিন বিকালে বেসরকারি টিভি চ্যানেল আরটিভির কারওয়ান বাজার অফিসের কনফারেন্স রুমে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানের সঙ্গে ওয়েব ফিল্মটির পরিচালক ফরিদুল হাসান ও আঁচল একসঙ্গে চুক্তিবদ্ধ হন।

এই ফিল্মে আঁচল থাকবেন কেন্দ্রীয় চরিত্রে। তার বিপরীতে থাকবেন তাসকিন রহমান। নভেম্বরের শেষ দিকে এটির শুটিং শুরু হবে। আঁচল বলেন, ‘ভালো একটি গল্পে কাজ করার সুযোগ পেলাম। আরটিভি ও নির্মাতা ফরিদুল হাসান ভাইকে ধন্যবাদ আমাকে এই সুযোগটি দেয়ার জন্য। আসলে আমি সবসময় বাছাই করা গল্পে কাজ করি। এই ফিল্মটি সেরকম একটি গল্পেই নির্মিত হবে।’

অন্যদিকে, ওয়েব ফিল্ম ছাড়াও আঁচল বর্তমানে ব্যস্ত আছেন গুণী নির্মাতা মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘আয়না’ নামে একটি চলচ্চিত্রের শুটিং নিয়ে। এখানে তাকে নাম ভূমিকায় দেখা যাবে। ‘আয়না’তে তার নায়ক জয় চৌধুরী। এছাড়া মুক্তির অপেক্ষায় মিজানুর রহমান মিজান পরিচালিত আঁচলের ‘রাগী’ চলচ্চিত্রটি। এখানে তার বিপলীতে রয়েছেন চিত্রনায়ক আবির।

ঢাকাটাইমস/২৬অক্টোবর/এলএম/এএইচ