জুতা খুলতে সুড়সুড় বেরিয়ে এলো হাজার ইয়াবা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ অক্টোবর ২০২০, ১৭:০৫

সময়ের সঙ্গে সঙ্গে কৌশল বদলায় মাদকের ব্যবসার সঙ্গে জড়িতরা। কখনো এসব কৌশল ধরা পড়ে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে। অনেক সময় অধরাই থেকে যান এসব মাদককারবারি। একসময়ের চটপটি বিক্রেতা আল-আমিন কৌশলে জুতার ভেতরে ইয়াবা ভরে যাচ্ছিলেন ক্রেতার কাছে। কিন্তু ভাগ্য সহায় হয়নি। পল্লবী থানার এসআই রহিমের হাতে ধরা পড়ে যায় সে।

রবিবার রাতে মিরপুর ১০ নম্বর থেকে যাওয়ার পথে গোপন সংবাদের ভিত্তিতে আল-আমিনের জুতা তল্লাশি করে পাওয়া যায় এক হাজার ২৫০ পিস ইয়াবা।

জানা গেছে, ইয়াবাসহ ধরা পড়া আল আমিন একসময় চটপটির ব্যবসা করতেন। ভালই চলছিল তার ব্যবসা। কিন্তু হঠাৎ অর্প সময়ে অধিক টাকা অর্জনের আকাঙ্ক্ষা পেয়ে পেয়ে বসে তাকে। বড়লোক হতে হবে। তাই জড়িয়ে পড়েন মাদক বেচা বিক্রির সঙ্গে।

সুচতুর আল আমিনের মাদক বিক্রি করতে গিয়ে যাতে নিরাপদ থাকা যায় সেজন্য নানা কৌশলের আশ্রয় নেন। এরই অংশ হিসেবে রবিবার নতুন জুতার ভেতরে সুকৌশলে একহাজার ২৫০ পিস ইয়াবা ভরে নেন। নিরাপদে চালানটি পৌঁছাতে পারলে লাভবান হওয়ার স্বপ্ন ছিলো তার।

কিন্তু আল-আমিন পল্লবীর অরিজিনাল ১০ নম্বর এলাকা দিয়ে ইয়াবাসহ যাওয়ার সময় ধরা পড়ে যান। পল্লবী থানার এসআই রহিম গোপন তথ্যের ভিত্তিতে তাকে ধরে ফেলেন।

জানা যায়, জুতাসহ আটক করার পর শুরুতে নানা কথাবার্তা বলেন আল-আমিন। পুলিশকে বলেন, ‘স্যান্ডেল নিয়েও কি হাঁটতে পারব না? এক পর্যায়ে তার জুতা দেখতে চাইলে অনীহা প্রকাশ করেন। পুলিশের কাছে আল-আমিন পাল্টা প্রশ্ন রাখেন, ‘স্যান্ডেল দেখার কি আছে? কিন্তু নাছোড়বান্দা এসআই রহিম। পরে জুতার উপরের অংশ খুলতেই বের হয়ে আসে ইয়াবার পুটুলি।

(ঢাকাটাইমস/২৬অক্টোবর/বিইউ/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :