ট্রেনে পাথর নিক্ষেপ, মাথা ফেটে গেল যুবকের

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ অক্টোবর ২০২০, ১৮:৪২ | প্রকাশিত : ২৬ অক্টোবর ২০২০, ১৮:৩৬

চাকরির লিখিত পরীক্ষা শেষে ঢাকার কমলাপুর স্টেশন থেকে ময়মনসিংহে ফেরার জন্য আন্তঃনগর ‘ব্রহ্মপুত্র এক্সপ্রেস’ ট্রেনে চেপে বসেন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার লিংকন সরকার (২৮)। পরে ট্রেনটি রাত ৮টার দিকে গাজীপুরের টঙ্গী বৌ-বাজার এলাকা অতিক্রমকালে চলন্ত ট্রেনে দুর্বৃত্তরা পাথর নিক্ষেপ করে। পাথরটি মাথায় লাগার পর তিনি সংজ্ঞাহীন হয়ে পড়েন। পরে তাকে গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি চিকিৎসাধীন। অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে।

গত রবিবার রাতে ৮টার দিকে এ ঘটনা ঘটে। ট্রেনে পাথর নিক্ষেপের পর ফেসবুকের কল্যাণে পরিবারের লোকজন খবর পান।

লিংকনের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈশ্বরগঞ্জ পৌরসভার চর হোসেনপুর মহল্লার সজল সরকারের ছেলে লিংকন সরকার দুটি ব্যাংকে লিখিত পরীক্ষার জন্য ঢাকায় যান। পরীক্ষা শেষে কমলাপুর স্টেশন থেকে ময়মনসিংহের আসার জন্য ব্রহ্মপুত্র ট্রেনে যাত্রা করেন। পথে টঙ্গী বৌ-বাজার পৌঁছামাত্রই জানালার কাছেই বসা অবস্থায় একটি পাথর এসে লিংকনের মাথায় আঘাত করে। সঙ্গে সঙ্গে তিনি ট্রেনের ভেতরেই লুটিয়ে পড়েন। মারাত্মক রক্তক্ষরণ হতে থাকলে উপস্থিত লোকজন পাশেই একটি বেসরকারি হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা চলাকালীন তিনি জ্ঞান হারান। পরে গাজীপুরের শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সোমবার বিকালে কথা হয় লিংকনের বাবা সজল সরকারের সাথে। তিনি বলেন, ঘটনার আধা ঘণ্টা আগে ছেলে লিংকনের সঙ্গে কথা হয়। এ সময় লিংকন তাকে জানায়, কিছুক্ষণের মধ্যেই ট্রেনে উঠবে। এরপর ময়মনসিংহ এসে বাড়িতে চলে আসবে। তারপর আর কোনো খবর পাওয়া যায়নি। পরে সামাজিক যোগাযোগমাধ্যমে ছেলের রক্তাক্ত ছবিসহ পোস্ট দেখে জানতে পারেন ছেলের আহতের কথা। এ অবস্থায় রাতেই পরিবারের লোকজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, এ রকম পাথর ছোঁড়ার ঘটনায় অনেকের মৃত্যু হয়েছে। এ ঘটনার তিনি সঠিক বিচার দাবি করেন।

প্রসঙ্গত, ঢাকা-গফরগাঁও-ময়মনসিংহ রেলপথে দুর্বৃত্তদের তাণ্ডব যেন থামছেই না। এ রেলপথে প্রায়ই ট্রেনের ছাদে ভ্রমণকারী যাত্রীদের সর্বস্ব লুটে নিয়ে ছাদ থেকে ফেলে দিচ্ছে দুর্বৃত্তরা। এতে অহরহ ঘটছে মৃত্যু। পঙ্গু হয়ে মানবেতর জীবনযাপন করছেন অনেকেই। পাশাপাশি এখন দেখা দিয়েছে ট্রেনের ভেতর পাথর নিক্ষেপ আতঙ্ক।

(ঢাকাটাইমস/২৬অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :