ডাম্পারের ধাক্কায় সিএনজিচালকসহ নিহত ২

প্রকাশ | ২৬ অক্টোবর ২০২০, ১৯:০৪

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস

কক্সবাজারের পেকুয়ায় ডাম্পারের ধাক্কায় সিএনজিচালকসহ দুইজন নিহত হয়েছেন। এসময় আরও চারজন আহত হয়েছেন। সোমবার দুপুর আড়াইটার দিকে পেকুয়া উপজেলার আঞ্চলিক মহাসড়কের সদর ইউপির নন্দীরপাড়া স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের মগঘোনা গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে সিএনজিচালক আবু তালেব (৩৮) ও  কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরুং ইউনিয়নের আজিম উদ্দিন সিকদার পাড়া এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে আমিনুর কবির (৩৯) ।

আর আহতরা হলেন- একই এলাকার আক্কাস, তার মেয়ে সোনিয়া আক্তার ও একই উপজেলার বড়ঘোপ ইউনিয়নের গোলজার পাড়া এলাকার দিদারুল ইসলাম। অপর একজনের নাম ঠিকানা পাওয়া যায় নি।

পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ডাম্পার ও সিএনজিটি জব্দ করেছেন। তবে ডাম্পার চালক ফোরকান সটকে পড়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, পেকুয়ার মগনামা জেটিঘাট থেকে পাঁচজন যাত্রী নিয়ে সিএনজি গাড়িটি চকরিয়া যাচ্ছিল। আঞ্চলিক মহাসড়কের নন্দীর পাড়া স্টেশনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি একটি ডাম্পার সিএনজিটিকে ধাক্কা দিলে সিএনজিটি ধুমড়ে মুছড়ে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় সিএনিজির যাত্রী আমিনুর কবির। এছাড়া আহত হন চালকসহ পাঁচজন। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বাঁশখালীর জলদি এলাকায় পৌঁছালে মৃত্যু হয় সিএনজিচালক আবু তালেবের।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর রহমান মজুমদার জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ পাঠিয়েছি। লাশ দুটি হাসপাতালে রয়েছে। সেখানে পুলিশ রয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ  হাসপাতালে রেফার করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬অক্টোবর/পিএল)