সাড়া ফেলেছে মিশুর ‘কিছু কথা’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ অক্টোবর ২০২০, ১৪:৪৭ | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২০, ১১:৫৯

এ প্রজন্মের জনপ্রিয় একজন কণ্ঠশিল্পী মামুন খান মিশু। সম্প্রতি প্রকাশ হয়েছে তার ‘কিছু কথা’ শিরোনামে নতুন একটি গান। গত ২৫ অক্টোবর চমৎকার একটি মিউজিক ভিডিওসহ ‘জি-সিরিজ’ মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পায়। সেই ভিডিওতে রয়েছে রোমান্টিক একটি গল্প। সেটি ইতোমধ্যে দর্শকমহলে ব্যাপক সাড়া ফেলেছে।

‘কিছু কথা’ গানটি লিখেছেন এ সময়ের জনপ্রিয় গীতিকার সোহাগ ওয়াজিউল্লাহ। সুর করেছেন মাসুদ আহমেদ। সংগীত পরিচালনা করেছেন রিয়েল আশিক। এর মিউজিক ভিডিওতে মডেল হিসেবে অভিনয় করেছেন শাহিন খান ও মৌরি। ডোপ এবং এডিটিং করেছেন এম এ সোবহান ও পরিচালনা করেছেন এস কে সরকার। গানটির প্রোডাকশন করেছে জি এম মাল্টিভিশন।

নতুন এ গানটি প্রসঙ্গে কণ্ঠশিল্পী মামুন খান মিশু বলেন, ‘অসংখ্য জনপ্রিয় গানের কারিগর গীতিকার সোহাগ ওয়াজিউল্লাহ। অত্যন্ত স্নেহ করে আমাকে এই গানটি দেয়ায় আমি তার প্রতি কৃতজ্ঞ। গানের কথাগুলো হৃদয়ছোঁয়া। সুর ও সংগীতও চমৎকার হয়েছে। গান এবং মিউজিক ভিডিওটি ইতোমধ্যেই দর্শক-শ্রোতারা খুব ভালো ভাবে গ্রহণ করেছেন। ভালো সাড়া পাচ্ছি।’

প্রসঙ্গত, তরুণ কণ্ঠশিল্পী মামুন খান মিশুর প্রথম অ্যালবাম ‘বাহানা’ প্রকাশ পেয়েছিল ২০১৭ সালে। যা দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। এই গায়কের দ্বিতীয় মিউজিক ভিডিও ‘ছেলে খেলা’। সেটিও ভালো সাড়া ফেলেছিল। এবার সাফল্যের তালিকায় যুক্ত হতে চলেছে তার তৃতীয় মিউজিক ভিডিও ‘কিছু কথা’ গানটিও।

ঢাকাটাইমস/২৮অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :