পাবজি মোবাইলে ‘হ্যালোউইকস’ মোড

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ অক্টোবর ২০২০, ১৪:০০ | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২০, ১৩:৫৭

ক্লাসিক ইরাঙ্গেল মানচিত্রের নতুন থিমযুক্ত গেমপ্লে ‘হ্যালোউইকস মোড’ নিয়ে আসার সাথে সাথে পাবজি মোবাইল হ্যালোইনের জন্য নতুন কৌশল ও বৈচিত্র আনার মাধ্যমে গেমটিকে করেছে আরও উপভোগ্য। গেম টাইপ ছাড়াও এতে রয়েছে পাবজি মোবাইলের নিউ ইন-গেম রক এন্ড রোল ব্যান্ড পাওয়ার ফোর , গেমটির প্রথম ট্র্যাক ও থিমযুক্ত পোশাক। এছাড়াও, খেলোয়াড়রা চিয়ার পার্ক ট্রেনিং গ্রাউন্ডে এক্সক্লুসিভ গেমপ্লেটিও উপভোগ করতে পারবেন ।

৯ নভেম্বর সোমবার পর্যন্ত খেলোয়াড়রা ইরাঙ্গেল লাইনের বৃহত্তর হ্যালোইন পরিবেশ উপভোগ করতে পারবেন। একই সাথে খেলোয়াড়রা ইরাঙ্গেল ম্যাচ খেলার সময় হ্যালোউইকস মোডে প্রবেশ করার সুযোগ পাবে। এই মোডটিতে যুদ্ধক্ষেত্রের চারপাশের নির্দিষ্ট স্থানে থাকছে জম্বি ক্যাম্প, যেখানে রয়েছে জম্বি ও মূল্যবান ক্রেটস। মূল্যবান এই সম্পদ পেতে ক্যাম্পের সকল জম্বিকে ধ্বংস করতে হবে । হ্যালোউইকস কন্টেন্ট আপডেটটিতে ভার্চুয়াল রক ব্যান্ড পাওয়ার ফোর (৪) নিয়ে আসা হয়েছে। তাছাড়া গেমটিতে একটি নতুন গানেরও আত্ম-প্রকাশ করা হয়েছে । এছাড়াও গেমটিতে পাওয়া যাবে হ্যালোউইকস এক্সক্লুসিভ থিমযুক্ত পোশাক।

আরও দুর্দান্ত অভিজ্ঞাতার জন্য গেমাররা আনডেড মনস্টারদের তরঙ্গকে চ্যালেঞ্জ জানাতে এবং তাদের প্রশিক্ষণ গ্রাউন্ডস র‌্যাঙ্কিংকে উন্নত করতে চিয়ার পার্ক প্রশিক্ষণ মাঠে যেতে পারবেন ।

(ঢাকাটাইমস/২৮অক্টোবর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :