শুরু হলো অপূর্ব-ফারিয়ার প্রথম ছবি

প্রকাশ | ২৮ অক্টোবর ২০২০, ১৪:৪১

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

দুই পর্দার দুই জনপ্রিয় তারকা জিয়াউল ফারুক অপূর্ব ও নুসরাত ফারিয়া। ‘বড় ছেলে’ খ্যাত অপূর্ব কাজ করেন ছোট পর্দায় আর ফারিয়া রুপালি জগতে। এবার এই দুই তারকা কাজ শুরু করলেন একসঙ্গে। ‘যদি কিন্তু তবুও’ শিরোনামের একটি ছবিতে জুটি বেঁধেছেন অপূর্ব ও ফারিয়া। এটি পরিচালনা করছেন শিহাব শাহীন।

এই ছবিটিতে অভিনয়ের জন্য গত বছর চুক্তিবদ্ধ হয়েছিলেন অপূর্ব ও ফারিয়া। এটির শুটিং শুরু হওয়ার কথা ছিল চলতি বছরের শুরুর দিকে। কিন্তু পৃথিবীজুড়ে অদৃশ্য শত্রু করোনাভাইরাস এসে থামিয়ে দেয় সবকিছু। থেমে যায় বাংলাদেশের বিনোদন জগতও। যার কারণে আটকে যায় ‘যদি কিন্তু তবুও’ ছবির শুটিং।  

অবশেষে আজ বুধবার থেকে চালু হয়েছে শিহাব শাহীনের পরিচালনায় অপূর্ব-নুসরাতের ‘যদি কিন্তু তবুও’-এর লাইট-ক্যামেরা। শুটিংয়ে নায়ক-নায়িকা দুজনেই অংশ নিয়েছেন। এটি অপূর্ব-নুসরাত জুটির একসঙ্গে প্রথম চলচ্চিত্র। রুপালি পর্দায় তাদের প্রথম রসায়ন কেমন হয়, আপাতত সেই অপেক্ষায় দুই তারকার ভক্তরা।

‘যদি কিন্তু তবুও’ ছবিটির মোট দৈর্ঘ্য হবে ১২০ মিনিট অর্থাৎ দুই ঘণ্টা। এটি রোমান্টিক একটি গল্পে নির্মিত হচ্ছে। ছবিটির প্রযোজনার দায়িত্বে রয়েছে ভারতীয় অনলাইন ভিডিও স্ট্রিমিং সাইট জি ফাইভ। অপূর্ব-নুসরাত ছাড়াও এতে অভিনয় করছেন তারিক আনাম খান ও সাফায়েত মনসুর রানাসহ অনেকে।

ঢাকাটাইমস/২৮অক্টোবর/এলএম/এএইচ