তাহসানের নিউ ফেবারিট ‘কালাভুনা পিৎজা’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ অক্টোবর ২০২০, ১৬:২২ | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২০, ১৬:১৯

বাংলা শোবিজের বহু প্রতিভাধর একজন তারকা তাহসান রহমান খান। একাধারে তিনি গায়ক, অভিনেতা ও উপস্থাপক। একসময় শিক্ষকতাও করেছেন। সব ক্ষেত্রেই তিনি সফলতার ছাপ রেখেছেন। তার নানামুখী প্রতিভা দেখিয়ে জয় করে নিয়েছেন লাখো ভক্তের হৃদয়।

তবে এতো ভালোবাসায় সিক্ত হয়েও থেমে থাকেনি তার নতুন কিছু করা বা দেখানোর প্রচেষ্টা। তাইতো সম্প্রতি তিনি ধরা দিলেন সম্পূর্ণ নতুন এক রূপে। রন্ধনশিল্পের বিশেষ দক্ষতায় আরও একবার বিমোহিত করলেন ভক্তদের। সম্প্রতি প্রচারিত ফুডপ্যান্ডার ‘ফর দ্য লাভ অফ ফুড’ শোয়ের প্রথম এপিসোডে অসাধারণ দক্ষতায় জিভে জল আনা ‘কালাভুনা পিৎজা’ বানিয়ে তাক লাগিয়ে দিলেন সবাইকে।

ওই শো-তে আরও অংশ নেন জনপ্রিয় পিৎজা জয়েন্ট Cheez-এর পার্টনার অমিত হাসান। তাহসান তার বিশেষ পিৎজাটি তৈরি করেন Cheez-এর হেড শেফের নির্দেশনা অনুসরণ করে। ‘কালাভুনা’ চটগ্রামে মাংস রান্নার একটি ঐতিহ্যাবাহী ও বিশেষ পদ্ধতি। এর অতুলনীয় স্বাদের কারণে এটি এখন দেশের অনেক অঞ্চলেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

দেশীয় খাবারের সঙ্গে জনপ্রিয় বিদেশি খাবারের অসাধারণ এক ফিউশনে কালাভুনা পিৎজাটি তৈরি করেছেন তাহসান ও Cheez শেফ। আর এই স্পেশাল ডিশটি ২০% ছাড়ে উপভোগ করা যাবে শুধুমাত্র ফুডপ্যান্ডা অ্যাপে।

শো-টি সম্পর্কে তাহসান বলেন, ‘সত্যি বলতে এটি অসাধারণ একটি অভিজ্ঞতা ছিল। একজন বিজ্ঞ রন্ধনশিল্পীর কাছ থেকে সরাসরি শেখার সুযোগ হলো এই শো-য়ের মাধ্যমে। আর কালাভুনা পিৎজা এখন আমার নিউ ফেভারিট!’

কালাভুনা পিৎজা বানানো ছাড়াও শো’তে গুণী এই শিল্পী কিছু র‌্যাপিড-ফায়ার প্রশ্নের উত্তরও দেন। সঙ্গে ছিল তার কিছু বিশেষ পারফরম্যান্স। এছাড়া তিনি কথা বলেন নিজের পছন্দ-অপছন্দের নানা বিষয় নিয়ে। সেখানে তাহসান ভক্তরা তারকা নয় বরং ব্যক্তি তাহসানকেই বেশি জানার সুযোগ পেয়েছেন। এখানে তিনি তার জীবন, কাজ এবং চারপাশের নানা বিষয় নিয়ে খোলাখুলি কথা বলেন।

Cheez-এর পার্টনার অমিত হাসান বলেন, ‘এরকম অসাধারণ একটি শো নিয়ে আসার জন্য এবং পার্টনার হিসেবে আমাদের প্রচেষ্টা তুলে ধরার সুযোগ করে দেয়ার জন্য ফুডপ্যান্ডাকে ধন্যবাদ। তবে আমার জন্য এই শো’টি বিশেষ হয়ে উঠার কারণ, আমি আমার ভীষণ পছন্দের একজন তারকার সঙ্গে সাক্ষাতের সুযোগ পেয়েছি। যারা শো’টি টেভিতে দেখতে পারেননি, তারা চাইলে ফুডপ্যান্ডার অফিসিয়াল ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে গিয়ে দেখে নিতে পারেন।’

(ঢাকাটাইমস/২৮অক্টোবর/জেআর/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :