শার্শায় মাদকের টাকা ভাগাভাগি নিয়ে ইউপি সদস্য আহত

বেনাপোল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২০, ১৭:০৮

যশোরের শার্শা উপজেলার গোগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মাদক ব্যবসা ও সালিসের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে নিজে ও তার দুই ছেলেসহ সন্ত্রাসী বাহিনী দিয়ে ইউপি সদস্য বাবুল হোসেনকে প্রকাশ্যে জনসম্মুখে পিটিয়ে গুরুতর আহত করেছেন।

বুধবার সকালে স্থানীয়রা গুরুতর আহত বাবুল মেম্বারকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় বাধা দেন চেয়ারম্যান। পরে উপজেলা আওয়ামী লীগের নেতাদের হস্তক্ষেপে তাকে উদ্ধার করে যশোর কুইন্স হসপিটালে ভর্তি করা হয়।

এলাকাবাসী জানান, গোগা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ নিজেই চাঁদাবাজি ও মাদক কারবারের সঙ্গে জড়িত। তার ছেলে সম্রাট হোসেন একটি মাদক মামলার আসামি। রশিদ চেয়ারম্যানের ছেলে সম্রাট হোসেনের সঙ্গে একই ইউনিয়নের মেম্বার বাবুল মিয়ার মধ্যে বিভিন্ন অপকর্মের ভাগ বাটোয়ারা নিয়ে বিরোধ হয়। সম্রাট হোসেনের একটি ফেনসিডিলের চালান আটকের জের ধরে দুজনের মধ্যে শত্রুতা দেখা দেয়।

ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডভুক্ত হরিশ চন্দ্রপুর গ্রামের বিভিন্ন সালিশ, চাঁদাবাজিসহ বিভিন্ন উৎস থেকে হাতিয়ে নেয়া মোটা অংকের টাকা বাবুল মেম্বার ও সম্রাটের মধ্যে ভাগ হতো। এসব অপকর্মে গ্রামবাসীর মধ্যে কেউ কেউ ক্ষুব্ধ হয়ে ওঠেন এবং শেষ পর্যন্ত রশিদ চেয়ারম্যানের কাছে বাবুল মিয়ার বিরুদ্ধে অভিযোগ করেন। তবে তারা ভয়ে সম্রাট হোসেনের বিরুদ্ধে কোনো অভিযোগ করেনি।

অভিযোগ পেয়ে রশিদ চেয়ারম্যান বাবুল মেম্বারকে বিভিন্নভাবে নেয়া এক লাখ ৭৪ হাজার টাকা ফেরত দিতে বলেন। তখন বাবুল মেম্বার বলেন টাকা পয়সা আমি একা নেইনি। আপনার ছেলে সম্রাটও আমার সঙ্গে নিয়মিত সমান ভাগ নিয়েছেন। টাকার ব্যাপারে অব্যাহত চাপের মুখে বাবুল মিয়া রশিদ চেয়ারম্যানকে এক লাখ টাকা দেন এবং বাকি টাকা পরে দেবেন বলে জানান।

এদিকে নির্বাচনের আগে রশিদ চেয়ারম্যান বাবুল মেম্বারের কাছ থেকে এক লাখ ২০ হাজার টাকা ধার করেছিলেন। বাবুল মেম্বার সেই টাকা ফেরত চান। এমনকি এই টাকার বিষয়টি তিনি স্থানীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিকে জানান। সংসদ সদস্য রশিদ চেয়ারম্যানকে এই টাকা ফেরত দিতে বলেন। এরপরই রশিদ চেয়ারম্যান ক্ষুব্ধ হয়ে ওঠেন।

বুধবার সকালে বাবুল মেম্বার চায়ের দোকানে বসেন। তখন রশিদ চেয়ারম্যান তার ছেলেসহ সন্ত্রাসী দলবল নিয়ে বাবুল মেম্বারের ওপর হামলা চালায়। সন্ত্রাসী হামলায় বাবুল মেম্বার গুরুতর আহত হন।

গোগা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রশিদ চেয়ারম্যানের ছেলে সম্রাট একজন চিহ্নিত মাদক কারবারি। তার নামে মাদক ব্যবসার মামলাও আছে শার্শা থানায়।

বাবুল মেম্বারের স্ত্রী রাজিয়া খাতুন জানান, আমার স্বামীর মাথায় প্রচণ্ড আঘাতের কারণে যশোর কুইন্স হাসপাতাল থেকে সিটি স্ক্যান করার পর যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম বলেন, আমাদের কাছে এখনো কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৮অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :