শেরপুরে কৃষককে কুপিয়ে হত্যা

প্রকাশ | ২৮ অক্টোবর ২০২০, ১৭:১৫

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

শেরপুরের শ্রীবরদীতে আজগর আলী নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ধারণা করা হচ্ছে, মঙ্গলবার রাতে কোন এক সময় দুর্বৃত্তরা নিহতের বসতঘরে ঢুকে এ ঘটনা ঘটায়। পরে বুধবার ভোরে পৌর শহরের চককাউরিয়া পূর্বপাড়া এলাকা থেকে ওই বৃদ্ধ কৃষকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ।

অন্যদিকে মেয়ের প্রেমঘটিত বিষয় মেনে না নেয়ায় এ হত্যার ঘটনা ঘটেছে বলে মনে করছেন নিহতের স্ত্রী।

আজগরের স্ত্রী মজিরন জানান, তার চার ছেলে ও এক মেয়ে ঢাকায় পোশাকশ্রমিকের কাজ করে। আর ছোট মেয়ে রাজিয়া খাতুন পৌর শহরের আইডিয়াল স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী। সম্প্রতি মোবাইল ফোনে এক ছেলের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সূত্র ধরে প্রায় ১৫ দিন আগে ওই ছেলে তাদের বাড়িতে আসে। এ বিষয়টি মেনে নিতে পারেননি তার স্বামী। এরপর তিন দিন আগে রাজিয়াকে ঢাকায় তার বড় বোনের কাছে পাঠিয়ে দেয়া হয়। 

এদিকে প্রতিদিনের মতো তার স্বামী গোয়াল ঘরে ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার রাতের কোন এক সময়ে দুর্বৃত্তরা ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় এলোপাথারি কুপিয়ে হত্যা করে আজগর আলীকে। পরে তাকে রক্তাক্ত অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখে আশপাশের লোকজনকে জানানো হয়। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট থানার ওসি রুহুল আমিন তালুকদার। আর এ ঘটনায় হত্যা মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/২৮অক্টোবর/এলএ)