ছন্দে ফিরতে সাকিবের সময় লাগবে না: রিয়াদ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২০, ১৮:০৭

সাকিব আল হাসানের এক বছরের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হচ্ছে আজ (বুধবার)। বৃহস্পতিবার থেকে ক্রিকেট খেলতে তার আর কোনো বাধা নেই। সাকিব ফিরছেন, তাই খুশি সতীর্থ মাহমুদউল্লাহ রিয়াদ। তিনি বলেছেন, ড্রেসিংরুমে সাকিবকে পেতে দলের সবাই অপেক্ষা করছে। সে চ্যাম্পিয়ন খেলোয়াড়। তার ছন্দে ফিরতে সময় লাগবে না।

সংবাদমাধ্যমকে মাহমুদউল্লাহ রিয়াদ বলেছেন, ‘আমাদের ছেলে ঘরে ফিরছে। আমার খুবই ভালো লাগছে। সাকিব বাংলাদেশ দলের সেরা খেলোয়াড়। আমরা সবাই তাকে ড্রেসিংরুমে ফিরে পেতে আগ্রহ নিয়ে অপেক্ষা করছি। এটা ভেবে ভালো লাগছে যে, তার সাথে দেখা হবে, কথা হবে, সময় কাটাতে পারব।’

গত সেপ্টেম্বরে বিকেএসপিতে চার সপ্তাহের ট্রেনিং ক্যাম্প করেছেন সাকিব। মূলত শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে সাকিব এই অনুশীলন শুরু করেছিলেন। কিন্তু শ্রীলঙ্কা সফর স্থগিত হওয়ায় সাকিব তার অনুশীলনও স্থগিত করেন।

পাঁচটি দল নিয়ে নভেম্বরে বাংলাদেশে ঘরোয়া টি-টোয়েন্টি লিগ অনুষ্ঠিত হবে। এই টুর্নামেন্ট দিয়ে সাকিব ক্রিকেটে ফিরবেন। মাহমুদউল্লাহ রিয়াদ মনে করছেন, সাকিবের ছন্দে ফিরতে সময় লাগবে না।

রিয়াদ বলেছেন, ‘সাকিব একজন চ্যাম্পিয়ন খেলোয়াড়। তার ছন্দে ফিরতে বেশি সময় লাগবে না। সে ক্রিকেট মাঠে ফেরার পর দ্রুতই ছন্দ ফিরে পাবে। সবচেয়ে বড় বিষয় হচ্ছে, সাকিব না থাকায় আমাদের যে শূন্যতা তৈরি হয়েছিল তা পূর্ণ হবে। ব্যাট ও বল হাতে সে সবসময় গুরুত্বপূর্ণ অবদান রাখে।’

জুয়াড়ির কাছ থেকে ফিক্সিংয়ের প্রস্তাব পেয়ে তা ফিরিয়ে দিলেও সাকিবের অপরাধ ছিল যে, বিষয়টি তিনি আইসিসির দুর্নীতি দমন বিভাগকে জানাননি। এই অপরাধে গত বছরের ২৯ অক্টোবর আইসিসি তাকে সব ধরনের ক্রিকেটীয় কর্মকাণ্ড থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ করে। এর মধ্যে দ্বিতীয় বছরটি ছিল স্থগিত নিষেধাজ্ঞা।

(ঢাকাটাইমস/২৮ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :