পাকিস্তানের ওয়ানডে স্কোয়াড ঘোষণা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ অক্টোবর ২০২০, ১৪:২৬ | প্রকাশিত : ৩০ অক্টোবর ২০২০, ১২:৪৫

ওয়ানডে অধিনায়ক হিসেবেও অভিষেক হতে চলেছে বাবর আজমের। পাকিস্তানের সীমিত ওভারের দুই ফর‌ম্যাটের অধিনায়ক এর আগে টি-টোয়েন্টিতে অধিনায়কত্ব করলেও ওয়ানডে ক্রিকেটে এবারই তার নেতৃত্বে প্রথম ম্যাচ খেলবে পাকিস্তান।

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ দিয়ে অধিনায়ক বাবর তার প্রথম সিরিজে মাঠে নামছেন। পড্রথম ম্যাচকে সামনে রেখে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান। সেই দলে নেই লেগ স্পিনার শাদাব খান।

দলের বোলিং আক্রমণের অন্যতম বড় ভরসা ও সহ-অধিনায়ক শাদাব নেই মূলত চোটের কারণে। প্রস্তুতি ম্যাচে বাম পায়ে চোট পাওয়া শাদাবকে নিয়ে অনিশ্চয়তা ছিল আগে থেকেই। ম্যাচের আড়ের দিন পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ও টিম ম্যানেজমেন্ট নিশ্চিত করেছে- প্রথম ম্যাচে তার অংশ নেওয়া হচ্ছে না।

৩০ অক্টোবর ওয়ানডে সিরিজ শুরু হচ্ছে স্বাগতিক পাকিস্তান ও সফরকারী জিম্বাবুয়ের মধ্যকার দ্বিপাক্ষিক লড়াই। সিরিজের বাকি দুই ম্যাচ ১ ও ৩ নভেম্বর। টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ৭,৮ ও ১০ নভেম্বর। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে রাওয়ালপিন্ডিতে।

পাকিস্তানের স্কোয়াড: ইমাম-উল-হক, আবিদ আলি, ফখর জামান, বাবর আজম (অধিনায়ক), হারিস সোহেল, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ইফতিখান আহমেদ, খুশদিল শাহ, ফাহিম আশরাফ, ইমাম ওয়াসিম, উসমান কাদির, ওয়াহাব রিয়াজ, শাহীস শাহ আফ্রিদি, হারিস রউফ, মুসা খান।

(ঢাকাটাইমস/২৯ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :