‘মেসি ফুটবল ছাড়ার পর টেলিভিশন ছুড়ে ফেলে দেব’

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ অক্টোবর ২০২০, ১৪:২৬

লিওনেল মেসির জাদুতে মুগ্ধ গোটা ফুটবল বিশ্ব। কারো কাছে আবার ফুটবল মানেই মেসি। তেমনই একজন ইতালির সাবেক ফুটবলার ক্রিশ্চিয়ান ভিয়েরি। কিংবদন্তি এই ফুটবলারের চোখে লিওনেল মেসি ফুটবল জাদুকর।

আর্জেন্টাইন ফরোয়ার্ডের খেলায় তিনি এতোটাই মুগ্ধ যে, মেসি অবসর নিলে আর ফুটবল খেলাই দেখবেন না তিনি। মেসি অবসর নেওয়ার পর টেলিভিশন ছুড়ে ফেলবেন বলে জানিয়েছেন ১৯৯৭ থেকে ২০০৫ সাল পর্যন্ত ইতালির জার্সিতে খেলা ভিয়েরি।

বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে জুভেন্টাসের মুখোমুখি হয় বার্সেলোনা। উসমান দেম্বেলে ও মেসির গোলে ম্যাচটি ২-০ গোলে জেতে কাতালানরা। এই ম্যাচে জাদুকর মেসিকেই দেখা গেছে। শেষ মুহূর্তে পেনাল্টি থেকে গোল করার আগে গুরুত্বপূর্ণ ৫টি পাস দিয়েছেন তিনি। অন্যান্য সময়েও দুর্বার ছিলেন ছয়বারের ব্যালন ডি'অর জয়ী।

অন্যান্য জায়গার মতো চ্যাম্পিয়ন্স লিগেও গোল করা এবং করানোয় সব সময় উজ্জ্বল মেসি। ২০০৪-০৫ মৌসুমে চাম্পিয়ন্স লিগে যাত্রা শুরু করা মেসি এখন পর্যন্ত ৩৫টি অ্যাসিস্ট করেছেন। তার চেয়ে এগিয়ে আছেন কেবল ক্রিশ্চিয়ানো রোনালদো। জুভেন্টাসের পর্তুগিজ সুপার স্টারের অ্যাসিস্ট ৩৮টি।

জুভেন্টাসের বিপক্ষে ম্যাচের পর ভিয়েরি বলেন, ‘অসাধারণ এক বার্সেলোনা, ম্যাচটা পুরোপুরি একপেশে ছিল। তারা অনায়াসেই ৬-৭টি গোল দিতে পারতো। দারুণ ফুটবল খেলেছে তারা। মেসি একজন জাদকুর। সে ফুটবলের হ্যারি পটার।’

জাদুকর মেসি বুট জোড়া তুলে রাখলে ভিয়েরিও ফুটবলে আর চোখ রাখবেন না। ছুড়ে ফেলে দেবেন টেলিভিশন। ইতালির হয়ে ৪৯টি ম্যাচ খেলা সাবেক এই স্ট্রাইকার বলেন, ‘সে ফুটবল ছাড়ার পর আমি আমার টেলিভিশন ছুড়ে ফেলে দেব। টেলিভিশনে আর কাজও করব না। তখন আমি নেটফ্লিক্স দেখব, কারণ সে খেলা ছাড়লে ফুটবলে দেখার মতো আর কিছু থাকবে না।’

(ঢাকাটাইমস/৩০ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এবার স্টয়েনিস-ওয়ার্নারকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ

প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত

শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট জেতা উচিত: সাকিব

শান্তর অধিনায়কত্ব নিয়ে এবার যা বললেন সাকিব

অবসর নিয়ে এবার যা জানালেন মেসি

বিশ্বকাপে হেরে আত্মহত্যার কথা ভেবেছিলেন রিচার্লিসন!

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা

সিলেট টেস্টে ৮ উইকেট নেওয়া বোলারকে চট্টগ্রাম টেস্টে পাচ্ছে না শ্রীলঙ্কা

আইপিএলে হায়দরাবাদ-মুম্বাইয়ের ৫২৩ রানের ম্যাচে রেকর্ডবুকে তোলপাড়

ডি মারিয়াকে হত্যার হুমকি দেওয়া তিন দুর্বৃত্ত গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :