সাকিব ফেরায় উচ্ছ্বসিত বাপ্পী

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ অক্টোবর ২০২০, ১৫:২৭

ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) দেয়া এক বছরের নিষেধাজ্ঞা শেষে আবারও ক্রিকেটের দুনিয়ায় ফিরেছেন বাংলাদেশ ক্রিকেটের প্রাণ তথা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। গেল ২৮ অক্টোবর, বুধবার তার নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হয়েছে। এখন চাইলেই তিনি যেকোনো ধরনের ক্রিকেটে অংশ নিতে পারেন।

এ খবরে দারুণ উচ্ছ্বসিত সাকিবের অগণিত ভক্ত ও সতীর্থরা। সোশ্যাল মিডিয়ায় অনেকে তাদের সেই উচ্ছ্বাসের কথা প্রকাশও করেছেন। সাকিবের তেমনেই এক ভক্ত চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। প্রিয় ক্রিকেটারের প্রত্যাবর্তনে উচ্ছ্বসিত তিনিও। সেই উচ্ছ্বাসের কথা বাপ্পী শেয়ার করেছেন ফেসবুকে।

নায়ক লিখেছেন, ‘সাকিব ভাই, আমাদের সাকিব আল হাসান। বিশ্ব দরবার তার নামেই বাংলাদেশকে জানে। ক্রিকেট অঙ্গনে তার অনুপস্থিতি যেমন কষ্টদায়ক ছিল, তেমনি তার ফিরে আসাও আনন্দে ভাসাবে সারাদেশকে। ওয়েলকাম ব্যাক ক্রিকেটের যাদুকর, অলরাউন্ডার, আপনার যাদু দেখার অপেক্ষায় সবাই।’

প্রসঙ্গত, ২০১৮ সালে বাংলাদেশ, শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের মধ্যকার ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ একই বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব দেয়া হয় সাকিব আল হাসানকে। এসব প্রস্তাবে সায় না দিলেও নিয়ম অনুযায়ী তিনি সেটা যথাযথ কর্তৃপক্ষ অর্থাৎ আইসিসির অ্যান্টি করাপশন ইউনিটকে জানাননি। যার ফলে সাকিব আল হাসানকে এক বছরের জন্য নিষিদ্ধ করে আইসিসি।

অন্যদিকে, করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দি থাকার পর সম্প্রতি ‘৫৭০’ নামে নতুন একটি ছবির শুটিং শেষ করেছেন নায়ক বাপ্পী চৌধুরী। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নির্মমভাবে হত্যা পরবর্তী ৩৬ ঘণ্টায় কী ঘটেছিল, সেই বেদনাবিধুর ঘটনা নিয়েই নির্মিত হয়েছে ‘৫৭০’। এটির পরিচালক আশরাফ শিশির। এই ছবিতে সেনাবাহিনীর একজন সৈনিকের চরিত্রে অভিনয় করেছেন বাপ্পি।

ঢাকাটাইমস/৩০অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :