স্ত্রী-সন্তানের সামনে বৃদ্ধকে গলাটিপে হত্যা, তিনজন গ্রেপ্তার

প্রকাশ | ৩০ অক্টোবর ২০২০, ১৭:০৪

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস

বাড়িতে প্রবেশের রাস্তা নিয়ে প্রথমে কথা কাটাকাটি। এক পর্যায়ে হামলা চালিয়ে স্ত্রী-সন্তানের সামনে আব্দুল মোতালেব(৬৫) নামে এক বৃদ্ধকে ঝুলিয়ে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে। ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের ভালুকাপুর গ্রামে বৃহস্পতিবার এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল মোতালেব ওই গ্রামের আব্দুর রহমানের ছেলে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে গৌরীপুর থানায় একটি হত্যা মামলা করেছেন নিহতের ছেলে জাহাঙ্গীর। পুলিশ এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করেছে।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে মোতালেবের কাছে বাড়ি থেকে বের হতে রাস্তা চায় চান মিয়া। এ নিয়ে মোতালেব ও চান মিয়ার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে চান মিয়া, সুরুজ মিয়া ও খোকন মিয়া উত্তেজিত হয়ে মোতালিবের উপর হামলা করে স্ত্রী-সন্তানের সামনে মোতালেবকে ঝুলিয়ে গলাটিপে হত্যা করে।

এ ব্যপারে গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন জানান, হত্যার খবর পেয়ে অভিযান চালিয়ে হত্যার সঙ্গে জড়িত তিনজনকে আটক করা হয়। পাশাপাশি বৃহস্পতিবার রাতে নিহতের ছেলে বাদী হয়ে আটক তিন আসামিকে অভিযুক্ত করে হত্যা মামলা করেছেন। পরে তাদেরকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

(ঢাকাটাইমস/৩০অক্টোবর/কেএম)