প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রাইম ব্যাংকের এক লাখ কম্বল

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ৩০ অক্টোবর ২০২০, ১৭:২৪

সামাজিক দায়বদ্ধতার (সিএসআর) অংশ হিসেবে জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে এক লাখ কম্বল দিয়েছে প্রাইম ব্যাংক। গত ২৮ অক্টোবর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ কম্বল বিতরণ অনুষ্ঠানে যোগ দেন।

এসময় প্রাইম ব্যাংকের পক্ষ থেকে ব্যাংকের ইন্ডিপেন্ডেন্ট ডিরেক্টর ফরহাদ হোসেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আহমদ কায়কাউসের কাছে কম্বল হস্তান্তর করেন।

প্রসঙ্গত, ১৯৯৫ সালে প্রতিষ্ঠা লগ্ন থেকে বাংলাদেশের অন্যতম দ্রুত প্রবৃদ্ধি অর্জনকারী ব্যাংক হিসেবে ধারাবাহিক আর্থিক সাফল্য বজায় রেখে আসছে প্রাইম ব্যাংক লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জে ‘PRIMEBANK’ নামে ব্যাংটির শেয়ার লেনদেন হয়। নতুন প্রযুক্তি এবং ফিনটেকের সাহায্যে উদ্ভাবনী ব্যাংকিংয়ে প্রাইম ব্যাংক বাংলাদেশের ব্যাংকিং খাতে অগ্রগামী অবস্থানে আছে। ১৪৬টি শাখা, ১৭০টি এটিএম এবং তিন হাজার ২০০ জনের বেশি নিবেদিতপ্রাণ কর্মকর্তা দ্বারা পরিচালিত ব্যাংকটি কর্পোরেট, কনজ্যুমার, এমএসএমই এবং সাসটেইন্যাবল ব্যাংকিংয়ে অনন্য স্থান অর্জন করেছে। ‘এএ’ ক্রেডিট রেটিং, এডিবি, সাফা, আইসিএবি, ইউরোমানি, এশিয়ামানি ও গ্লোবাল ফাইন্যান্স পুরস্কার এবং টেকসই ব্যাংকিংয়ে প্রতি দৃঢ় প্রতিশ্রুতি ব্যাংকটির সুশাসন, স্বচ্ছতা এবং জবাবদিহিতার প্রতিফলন বহন করে।

(ঢাকাটাইমস/৩০অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :