সাংবাদিক সরওয়ারের সন্ধানের দাবিতে চট্টগ্রামে বিক্ষোভের ডাক

প্রকাশ | ৩০ অক্টোবর ২০২০, ১৮:২৬

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস

চট্টগ্রামের সাংবাদিক মো. গোলাম সরওয়ার নিখোঁজের দুই দিনেও উদ্ধার না হওয়ায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) নেতারা। একইসঙ্গে তাকে দ্রুত উদ্ধারের দাবি জানিয়ে বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে সিইউজে।

শুক্রবার সকালে সংগঠনের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে শনিবার সকাল ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি রতন কান্তি দেবাশীষের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সবুর শুভর সঞ্চালনায় অনুষ্ঠিত জরুরি সভায় উদ্বেগ প্রকাশ করে বলা হয়, সাংবাদিক গোলাম সরওয়ার নিখোঁজ হওয়ার ৩০ ঘণ্টা পেরিয়ে গেলেও আইনশৃঙ্খলা রক্ষাকারী  বাহিনী এখনও তাকে উদ্ধার করতে পারেনি। এ অবস্থায় গোলাম সরওয়ারের পরিবার এবং সাংবাদিক সমাজ গভীরভাবে উদ্বিগ্ন। অবিলম্বে তাকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার জন্য জোর দাবি জানানো হয়। নয়তো কঠোর কর্মসূচি পালনের সিদ্ধান্ত  আসবে।

সভায় আরো উপস্থিত ছিলেন সিইউজের সহসভাপতি অনিন্দ্য টিটো, অর্থ সম্পাদক কাশেম শাহ, সাংগঠনিক সম্পাদক এস এম  ইফতেখারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইফতেখার ফয়সাল, নির্বাহী সদস্য মুহাম্মদ মহররম হোসাইন, প্রতিনিধি  ইউনিটের প্রধান সাইদুল ইসলাম ও পূর্বদেশ ইউনিটের সাইমুন চুমুক।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকাল ৯টায় বেটারি গলির বাসা থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ রয়েছেন সাংবাদিক গোলাম সরওয়ার। তার ব্যক্তিগত মোবাইল ফোনও বন্ধ রয়েছে। তার নিখোঁজের ঘটনায় কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

(ঢাকাটাইমস/৩০অক্টোবর/কেএম)