চলন্ত রিকশায় বাবাকে জখম করে মেয়েকে ধর্ষণের চেষ্টা

প্রকাশ | ৩১ অক্টোবর ২০২০, ০৯:২৫

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

নোয়াখালীর সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়নে চলন্ত অবস্থায় একটি অটোরিকশায় হামলা চালিয়ে এক গৃহবধূকে(১৯) তুলে নিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। দুর্বৃত্তের হামলায় গৃহবধূর বাবা ও রিকশাচালক আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় বড়চারীগাও এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার শিকার নারীর পরিবারের পক্ষ থেকে শুক্রবার রাত ১২টার দিকে সেনবাগ থানায় মামলা করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, শুক্রবার পার্শ্ববর্তী ফেনী জেলার দাগনভূঞা উপজেলার ইয়াকুবপুর এলাকার ওই গৃহবধূ তার বাবাকে নিয়ে একটি ব্যাটারিচালিত অটোরিকশাযোগে নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ নানার বাড়িতে আসছিলেন। সন্ধ্যায় তাদের রিকশাটি নবীপুর ইউনিয়নের বড়চারীগাও এলাকায় পৌঁছলে ওই গ্রামের লোকমান হোসেনের ছেলে বাবু(২৩) রিকশার গতিরোধ করার চেষ্টা করে।

রিকশাচালক না থেমে চলে যাওয়ার সময় বাবু তাকে লাঠি দিয়ে আঘাত করে। এতে রিকশা থেকে পড়ে যান চালক। এসময় বাবু ওই গৃহবধূকে রিকশা থেকে টেনে হিঁচড়ে নামানোর চেষ্টা করলে তার বাবা বাধা দেন। বাবু গৃহবধূর বাবাকেও মারধর করে তাকে অপহরণ করে নিয়ে যান।  

গৃহবধূর অভিযোগ, বাবু তাকে অপহরণ করে তার এক সহযোগীসহ পার্শ্ববর্তী একটি বাগানে নিয়ে যায়। সেখানে স্থানীয় আরও এক যুবক তাদের সঙ্গে যোগ দেন। পরে তিনজন মিলে তাকে ধর্ষণের চেষ্টা করলে তাদের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়। তার চিৎকারে তার বাবা, স্থানীয় চেয়ারম্যানসহ লোকজন একত্রিত হলে হামলাকারীরা পালিয়ে যায়।

গৃহবধূর বাবা বলেন, আহত অবস্থায় তিনি দৌঁড়ে স্থানীয় চৌরাস্তা এলাকায় গিয়ে ইউপি চেয়ারম্যান আমিন উল্যাহ বিএসসিকে দেখতে পেয়ে বিষয়টি জানান। চেয়ারম্যান লোকজন নিয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছলে হামলাকারীরা পালিয়ে যায়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৩১অক্টোবর/কেএম)