ব্রাহ্মণবাড়িয়ায় রিসোর্টে অভিযানে আ.লীগ-যুবলীগ নেতাসহ আটক ২২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ অক্টোবর ২০২০, ২২:২০ | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০২০, ১০:৫১

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের শরিয়তনগরে অবস্থিত আর জে টাওয়ার হোটেল অ্যান্ড রিসোর্টে অভিযান চালিয়ে অনুমোদনহীন বিদেশি মদ ও বিয়ার জব্দ করেছে র‌্যাব। এ সময় সেখানে ক্রেতাসহ উপস্থিত ২২ জনকে আটক করা হয়।

শুক্রবার বিকালে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা ওই রিসোর্টে অভিযান চালায়। ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন অভিযানে নেতৃত্ব দেন।

এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন ঢাকা টাইমসকে বলেন, তারা বেশ কদিন ধরে ওই রিসোর্টের বিষয়ে তথ্য জোগাড় করে অভিযান চালিয়েছেন। রিসোর্টে মদ বিক্রির লাইসেন্স থাকলেও তারা অনুমোদনহীনভাবে বাইরে মদ বিক্রি করছিল। লাইসেন্স নেই এমন ক্রেতাদের কাছে মদ বিক্রির নিয়ম নেই। এমনকি বারে যারা মদ পরিবেশন করেন, তাদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অনুমোদন থাকতে হয়। এসবের কিছুই মানা হয়নি সেখানে।

রিসোর্টের বাইরের লোকদের আটকের বিষয়ে এএসপি বলেন, বারে মদপানের কোনো লাইসেন্স নেই তাদের। তারা সেখানে যেতে পারেন না।

আটক ব্যক্তিদের মধ্যে রয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ চান্দপুর গ্রামের মনির ঠাকুর (৩৫) এবং সদর উপজেলার মাছিহাতা ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহীনুর ইসলাম (৩৫)।

স্থানীয় আওয়ামী লীগ ও মনির ঠাকুরের ঘনিষ্ঠজনরা জানান, আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী মনির ঠাকুর এলাকায় শনিবার অনুষ্ঠেয় একটি মিটিংয়ে যোগ দিতে ঢাকা থেকে বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে ওই রিসোর্টে র‌্যাবের অভিযানের শিকার হন।

তার আটকের ঘটনায় বিস্ময় প্রকাশ করেছেন এলাকার লোকজন ও স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে প্রশ্ন তুলছেন অনেকে। তারা মনির ঠাকুরকে একজন সজ্জন, পরোপকারী ও সমাজসেবক হিসেবে বর্ণনা করেন।

রিসোর্টে অভিযানে অন্য আটক ব্যক্তিরা হলেন- ঢাকার বাড্ডার ফেরদৌস চৌধুরী (৩৪), শেরপুরের নকলার আলাউদ্দিন (২৪), রাজবাড়ীর আকমল হোসেন (৪২), নেত্রকোনার মনিরুজ্জামান (২৪), ময়মনসিংহের নান্দাইলের আশিক (২৫), ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের মো. রুবেল (২৩), সরাইলের বড়ইছড়ার মুন্না (২৩), ঢাকার দোহারের সাইফুল ইসলাম (২৭), সিরাজগঞ্জের উল্লাপাড়ার মো. হায়দার (২৮), ব্রাহ্মণবাড়িয়ার মেড্ডার জাকির হোসেন (৩৫), কাউতলীর মো. শাহজাহান (৪৫), ভাদুঘরের আনোয়ার হোসেন (৪২), জামালপুরের জুয়েল রানা (২৩), নরসিংদীর মনোহরদীর রুবেল মিয়া (২৭), বরিশালের বাকেরগঞ্জের জব্বার (২৩), পটুয়াখালীর বাউফলের আল আমিন (২৭), কিশোরগঞ্জের চারারবনের ইকবাল (২৫), কলিয়ারকান্দির মান্না মিয়া (২৪), কুলিয়ারচরের তন্ময় মোল্লা (২৪) ও ভৈরবের নবী হোসাইন (২৮)।

ওই রিসোর্ট থেকে বিভিন্ন ব্র্যান্ডের হুইস্কি ও ভোদকা জাতীয় বিদেশি মদ ৭৬ বোতল, ৭২ ক্যান বিদেশি ভোদকা, ১৩১ ক্যান বিদেশি বিয়ার এবং নগদ এক লাখ ৬৮ হাজার টাকা জব্দ করা হয়।

(ঢাকাটাইমস/৩১অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :