হাত-পা বেঁধে গৃহবধূকে উত্তপ্ত লোহার ছ্যাঁকা!

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ অক্টোবর ২০২০, ১৬:২৫ | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০২০, ১২:২৫

হাত-পা বেঁধে উত্তপ্ত লোহার দায়ের ছ্যাঁকা দিয়ে গৃহবধূর নাক-মুখ, গোপনাঙ্গসহ শরীরের বিভিন্ন স্থান পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে শ্বশুর ও শাশুড়ির বিরুদ্ধে। ময়মনসিংহের ফুলপুরে যৌতুকের দাবিতে এ ঘটনা ঘটেছে বলে ভুক্তভোগী অভিযোগ করেছেন।

গুরুতর আহত গৃহবধূ মারিয়া আক্তার (২৫) ময়মনসিংহ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের চাতুলিয়াকান্দা গ্রামে এ ঘটনা ঘটে।

উপজেলার চাতুলিয়াকান্দা গ্রামের আমির উদ্দিনের ছেলে জাকারিয়ার সঙ্গে পাঁচ বছর আগে ভালুকা উপজেলার মারিয়া আক্তারের বিয়ে হয়। স্বামী জাকারিয়া ঢাকায় থেকে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। যৌতুকের জন্য শ্বশুর ও শাশুড়ি প্রায়ই মারিয়াকে নির্যাতন করতেন।

এ অবস্থায় গত বুধবার সকালে শ্বশুর আমির উদ্দিন (৫০), শাশুড়ি জামিনা খাতুন (৪৫) ও প্রতিবেশী জহুর উদ্দিন (৪৫) মিলে মারিয়ার হাত-পা বেঁধে নাক, মুখ, গোপনাঙ্গসহ শরীরের বিভিন্ন অংশে আগুনে পোড়ানো উত্তপ্ত লোহার দায়ের ছ্যাঁকা দিয়ে গুরুতর আহত করেন।

পরে স্থানীয়রা মারিয়াকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

স্থানীয় ইউপি সদস্য আফাজ উদ্দিন জানান, এ ঘটনার পর থেকে শ্বশুর-শাশুড়িসহ বাড়ির লোকজন পলাতক রয়েছে।

সিংহেশ্বর ইউপি চেয়ারম্যান ডা. এমএ মোতালিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে মারিয়া ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী জানান, এ বিষয়ে এখনো কেউ থানায় অভিযোগ করতে আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৩১অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :