নেতৃত্ব হারানোর খবরটি গুজব: আজহার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০২০, ১৪:১০

বেশ ক’দিন ধরেই শোরগোল চলছিল পাকিস্তানের টেস্ট দলের নেতৃত্বে হারাচ্ছেন আজহার আলী। ক্রিকইনফোর মতে পিসিবি তরুণ কাঁধ খুঁজছে দায়িত্ব দেওয়ার জন্য। তবে বিষয়টি গুজব বলে উড়িয়ে দিয়েছেন খোদ আজহার। পাকিস্তানের টেস্ট অধিনায়কের দাবি, তার সঙ্গে কোনও আলোচনা হয়নি, তাই নেতৃত্ব হারানোর আলোচনাটি ভিত্তিহীন।

ডিসেম্বরে নিউজিল্যান্ড সফরে যাবে পাকিস্তান। তার আগেই নাকি অধিনায়ক ঠিক করে ফেলতে চায় পিসিবি। তরুণ নেতৃত্ব খুঁজছে তারা। ক্রিকইনফোর খবর ছিল, সীমিত ওভারের বর্তমান অধিনায়ক বাবর আজম কিংবা উইকেটকিপার মোহাম্মদ রিজওয়ানের কাঁধে দেওয়া হতে পারে পাকিস্তানের টেস্ট দলের নেতৃত্ব।

ক্রিকেটবিষয়ক ওয়েবসাইটটি এও জানিয়েছিল, ইতোমধ্যে প্রধান নির্বাহী ওয়াসিম দেখা করেছেন, আগামী ১০ দিনের মধ্যে পিসিবি চেয়ারম্যান এহসান মানি দেখা করবেন এই ব্যাটসম্যানের সঙ্গে। কিন্তু আজহার বলছেন অন্যকথা। যেহেতু তার সঙ্গে পিসিবির কেউ দেখাই করেননি, তাই অধিনায়কত্বের বিষয়ে কথা বলা তার কাছে অর্থহীন।

করাচিতে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে আজহার বলেছেন, ‘পিসিবি এই বিষয়ে (নেতৃত্ব বদল) আমার সঙ্গে কোনও কথা বলেনি, আর আমি এই গুজব শুনেছি মিডিয়ার মাধ্যমে। তাই এই মুহূর্তে আমি কোনও কিছু বলার অবস্থানে নেই।’

কিন্তু নিউজিল্যান্ডের সফরের আগে যে পিসিবি নতুন ও তরুণ টেস্ট নেতৃত্ব খুঁজছে? একই প্রশ্ন আবারও শুনে একটু যেন ক্ষুব্ধই হয়ে উঠলেন আজহার, ‘যখন আমার সঙ্গে কেউ কোনও কথাই বলেনি, তাহলে আমি এই বিষয়ে কী বলতে পারি। আমার কাছে এটা এখন শুধুই গুজব, এছাড়া কিছু নয়।’

গত বছরের অক্টোবরে সরফরাজ আহমেদকে সরিয়ে টেস্টের দায়িত্ব দেওয়া হয় আজহারকে। ১২ মাসের মাথায় নেতৃত্ব তার হুমকির মুখে। এই সময়ে আজহারের নেতৃত্বে পাকিস্তান ২-০ ব্যধানে হারে অস্ট্রেলিয়ার বিপক্ষে। ঘরের মাঠে শ্রীলঙ্কা ও বাংলাদেশের বিপক্ষে জিতলেও ইংল্যান্ড সফরে তিন ম্যাচের টেস্ট সিরিজ হারতে হয় ১-০ ব্যবধানে।

পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম এক টিভি চ্যানেলকে জানিয়েছিলেন, আগামী ১১ নভেম্বরের সভায় আজহারের ভবিষ্যৎ ঠিক করা হবে। তখন থেকেই শুরু হয়েছে এই ব্যাটসম্যানের নেতৃত্ব হারানোর আলোচনা।

(ঢাকাটাইমস/৩১ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

চ্যাম্পিয়নস লিগ: রিয়ালের কাছে হারে কোনো অনুশোচনা নেই গার্দিওলার

‘সবাই ভেবেছিল আমরা শেষ, কিন্তু রিয়াল মাদ্রিদ কখনো মরে না’

যুক্তরাষ্ট্রের ক্রিকেটের দায়িত্বে বাংলাদেশের সাবেক কোচ স্টুয়ার্ট ল

আইপিএলে মুস্তাফিজের পরবর্তী ম্যাচ কবে, কখন

নিউজিল্যান্ড-পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ

বাংলাদেশের নতুন স্পিন কোচ কিংবদন্তি মুশতাক আহমেদ

পেনাল্টি নিতে খেলোয়াড়দের ধাক্কাধাক্কি, কড়া হুঁশিয়ারি কোচ পচেত্তিনোর

উইজডেনের বর্ষসেরার তালিকায় অস্ট্রেলিয়ার তিন ও ইংল্যান্ডের দুইজন

সার্বিয়ান ওপেনে ইরানি নারী তায়কোয়ান্দোদের ২ পদক

এগিয়ে থাকলেও পিএসজিকে সমীহ করছেন বার্সা কোচ জাভি হার্নান্দেজ

এই বিভাগের সব খবর

শিরোনাম :