যশোরে সাংসদ শাহিন চাকলাদারকে সংবর্ধনা

প্রকাশ | ৩১ অক্টোবর ২০২০, ২১:৪৯

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস

মানুষের অকৃত্রিম ভালোবাসায় সিক্ত হলেন যশোরের সংসদ সদস্য তার নাম শাহিন চাকলাদার। যশোর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় শাহিন চাকলাদারকে গণসংবর্ধনা দিয়েছে জেলা নাগরিক কমিটি। শনিবার বিকালে যশোর টাউন হলে তাকে এ সংবর্ধনা দেয়া হয়।
এই সময় শাহিন চাকলাদার বলেন, আমার বুকে যতক্ষণ রক্ত আছে- আমি ততক্ষণ এই ভালোবাসার প্রতিদান দিতে প্রস্তুত।
তিনি বলেন, আমি মৃত্যু পর্যন্ত যশোরের মানুষের জন্য কাজ করব, যশোরের মানুষের সব ধরনের বিপদে-আপদে, সুখ-দুঃখে পাশে থাকব।
তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আগামীতেও যশোরের ছয়টি আসন তাকে উপহার দিবেন।
তিনি শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া চেয়ে বলেন, নেত্রী যতদিন সুস্থ আছেন, ভালো আছেন- ততদিন এ দেশ ভালো থাকবে।
এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন- নাগরিক কমিটির আহ্বায়ক সুলতান আহমেদ, সদস্য সচিব হারুন আর রশিদ, বিএলএফ প্রধান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আব্দুল মজিদ, যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, প্রেসক্লাব সভাপতি জাহিদ হাসান টুকুন, যশোর পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টুসহ আরো অনেকে।
এ সময় উপস্থিত বক্তারা বলেন, যশোরের রাজনীতিতে এমপি শাহীন চাকলাদারের অবদান অনেক। সংসদ সদস্য না হলেও অতীতে জনগণের সেবা করেছেন শাহীন চাকলাদার। বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানসহ সামাজিক, সাংস্কৃতিক কর্মকাণ্ডে ও সমাজ বিনির্মাণে তিনি কাজ করেছেন। মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য তিনি জনগণের পাশে দাঁড়িয়েছেন। মহামারি করোনার মধ্যে অনেক রাজনীতিবিদ বাইরে না বের হলেও তিনি করোনার সম্মুখযোদ্ধা হিসেবে কাজ করেছেন। করোনার ভয়াবহতার মধ্যেও যশোর জেলার আট উপজেলায় ঘরবন্দি অসহায় কর্মহীন মানুষের মাঝে তিনি বিপুল পরিমাণে ত্রাণসামগ্রী ও স্বাস্থ্যসামগ্রী বিতরণ করেছেন। করোনার মধ্যে যশোরের স্বাস্থ্যব্যবস্থাকে উন্নত করতে তিনি নিজ উদ্যোগে যশোর জেনারেল হাসপাতালে পোর্টেবল এক্সরে ও ইসিজি মেশিন প্রদান করেন।
(ঢাকাটাইমস/৩১অক্টোবর/এলএ)