গৃহবধূর রহস্যজনক মৃত্যু, থানায় হত্যা মামলা

প্রকাশ | ০১ নভেম্বর ২০২০, ১৮:০৬

নিজস্ব প্রতিবেদক, পাবনা

পাবনার ঈশ্বরদীতে এক গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও পরিবারের বিরুদ্ধে। শনিবার রাতে উপজেলার সাহাপুর ইউনিয়নের আওতাপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় ঈশ্বরদী থানায় গৃহবধূর মা বাদী হয়ে একটি মামলা করা হয়েছে।

নিহত ঐশীর সাত মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত বছর ২৫ জানুয়ারি সাহাপুর ইউনিয়নের চরআওতাপাড়া গ্রামের মাহাবুল ইসলামের মেয়ে ঐশী খাতুনের সাথে পাশের গ্রাম আওতাপাড়া নুরজাহান স্কুল সংলগ্ন জাহিদ হোসেনের (২৫) বিয়ে হয়।

মামলার বাদী ঐশীর মা শাহানারা খাতুন তার লিখিত এজাহারে জানান, বিয়ের সময় নগদ টাকা, আসবাবপত্র নেয় জামাই জাহিদ। এরপরও যৌতুকরে জন্য ঐশীকে প্রায়ই মারধর করত।  মেয়ের সুখের জন্য জাহিদকে নগদ তিন লক্ষ টাকা এবং এক লক্ষ ৭০ হাজার টাকা মূল্যের একটি মোটরসাইকেল কিনে দেয়। এরপরও নগদ আড়াই লক্ষ টাকার জন্য স্ত্রী ঐশীর ওপর শারীরিক নির্যাতন শুরু করে জাহিদ।

শনিবার সন্ধ্যায় আবারও টাকার জন্য নির্যাতন শুরু করে জাহিদ। এ সময় জাহিদ তার মা মরিয়ম, ভাই মকলেছুর রহমান ও ভাবি রেশমা খাতুনের সহযোগিতায় পিটিয়ে ও শ্বাসরোধ করে ঐশীকে হত্যা করে। ঐশীর লাশ ঘরে ফেলে রেখে তারা পালিয়ে যায়। বাড়ির পাশের লোকজনের নিকট থেকে খবর পেয়ে ঐশীকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী থানার ওসি শেখ নাসির উদ্দিন জানান, লাশের ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।

(ঢাকাটাইমস/১নভেম্বর/এলএ)