শরীয়তপুরে ভাইয়ের ছুরিকাঘাতে ভাই খুন

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ নভেম্বর ২০২০, ২০:০১

শরীতপুরের গোসাইরহাট উপজেলায় বাবার পেনশন ও মুক্তিযোদ্ধা ভাতার টাকা ভাগাভাগি নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে ছোট ভাইর ছুরির আঘাতে বড় ভাই খুন হওয়ার ঘটনা ঘটেছে। শনিবার রাত ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আহত সোহেল মোল্লার(২৮) মৃত্যু হয়।

নিহত সোহেল মোল্লা উপজেলার কোদালপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের দেওয়ানপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা মৃত নান্নু মিয়ার মোল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, কোদালপুর ইউনিয়নের দেওয়ানপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা মৃত নান্নু মিয়া মোল্লা। তিনি বংলাদেশ সেনাবাহিনীতে চাকরি করতেন। চাকরি শেষে তিনি পেনশনে যান। পেনশন ও মুক্তিযোদ্ধা ভাতার টাকা মেঝ ছেলে সোহেল মোল্লার কাছে রেখে গেছেন।

গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে সেই পেনশন ও মুক্তিযোদ্ধা ভাতার টাকা ভাগাভাগি নিয়ে তার মেঝ ছেলে সোহেল মোল্লা ও ছোট ছেলে ইয়াবুক মোল্লার মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে ইয়াকুব একটি ছুরিতে বিদ্যুতের সংযোগ দিয়ে সোহেলের পেটে আঘাত করে।

আহত অবস্থায় পরিবারের লোকজন সোহেলকে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে চিকিৎসক সোহেলকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেন। পরিবারের লোকজন তাকে ঢাকা না নিয়ে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানকার চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সোহেলের মৃত্যু হয়। রবিবার ময়নাতদন্তের জন্য লাশ শরীয়তপুর সদর হাসপাতালে আনা হয়।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী মুঠোফোনে জানান, বাবার পেনশন ও মুক্তিযোদ্ধা ভাতার টাকা নিয়ে দুই ভাইর মধ্যে ঝগড়া হয়। এ সময় ছোট ভাই ইয়াকুব তার বড় ভাই সোহেলের পেটে ছুড়ি ঢুকিয়ে দেয়। তিনদিন পর হাসাপতালে চিকিৎসাধীন অবস্থায় সোহেলের মৃত্যু হয়।

এ ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। ইয়াকুবকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :