ঘাটাইলে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ নভেম্বর ২০২০, ১৫:৫০ | প্রকাশিত : ০২ নভেম্বর ২০২০, ১৫:৪২

টাঙ্গাইলের ঘাটাইলে সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে হবিবুর রহমান (৫৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার টাঙ্গাইল শহর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত হবিবুর রহমান (হবি) কালিহাতি উপজেলার সালেংকা গ্রামের বাসিন্দা।

ঘাটাইল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম ঢাকাটাইমসকে জানান, ঘটনার পর থেকেই হবি পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার টাঙ্গাইল শহর থেকে তাকে গ্রেপ্তার করে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, বিয়ের পর ঘরজামাই হিসেবেই থাকেন হবিবুর। সম্প্রতি বাড়িতে বন্যার পানি ওঠায় মেয়েকে নিয়ে স্বামীর সঙ্গে ঘাটাইল উপজেলার হামিদপুরে আধাপাকা টিনের ঘরে ভাড়া থাকেন। গত ৬ অক্টোবর রাতের খাবার শেষে তারা ঘুমাতে যান। মেয়ে খাটে ঘুমাতে যায় এবং তারা স্বামী ও স্ত্রী দুজনে ঘরের মেঝেতে ঘুমিয়ে পড়েন।

রাত ১১টার দিকে খাটে গিয়ে সৎ মেয়েকে ভয় দেখিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করেন হবিবুর। পরে মেয়ের কান্নার শব্দে ঘুম ভাঙলে তিনি পালিয়ে যান। পরে এলাকাবাসী বিষয়টি জানতে পেরে ওই মেয়ের সঙ্গে কথা বলে ঘটনার সত্যতা পান। এলাকাবাসী ৯৯৯ নম্বরে কল দেন। বিষয়টি নিয়ে থানায় যোগাযোগ করতে বলা হলে মেয়ের মা ঘাটাইল থানায় মামলা করেন।

(ঢাকাটাইমস/২নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :