বিয়ের নাটক সাজিয়ে স্কুলছাত্রীকে তিন মাস ধরে ‘ধর্ষণ’

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ নভেম্বর ২০২০, ১৯:১৬

গাজীপুরের কালিয়াকৈরে অপহরণের পর বিয়ের নাটক সাজিয়ে তিন মাস ধরে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে সোমবার সকালে আতিকুর রহমান (২২) নামে এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার আতিকের বাড়ি উপজেলার ফুলবাড়িয়া বাজার এলাকায়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, এ ঘটনায় সোমবার সকালে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা করেন।

মামলা সূত্রে জানা গেছে, বিয়ের প্রস্তাবে ব্যর্থ হয়ে গত তিন মাস আগে প্রাইভেট পড়তে যাওয়ার সময় আতিকের নেতৃত্বে তিনজনের একটি দল একই উপজেলার বরাব গ্রামের ওই স্কুলছাত্রীকে অপহরণ করা হয়। এরপর তারা তাকে আতিকের বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে আতিক। খবর পেয়ে ভুক্তভোগীর বাবা-মা আতিকের বাড়িতে গেলে তাদের জানানো হয়, আতিক ও ওই স্কুলছাত্রী বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে। এ ঘটনার তিনমাস পর গত রবিবার সকালে কথিত স্বামী আতিক ও তার পরিবার ভুক্তভোগীকে মারধর করে তাদের বাড়ি থেকে তাড়িয়ে দেয়। মেয়ের থেকে এ ঘটনা জানতে পেরে তার বাবা-মা এলাকার মাতব্বর নিয়ে আতিকদের বাড়িতে গেলে তারা বিয়ের কোন কাবিননামা দেখাতে পারেন নি।

ভু্ক্তভোগীর মা জানান, ‘আতিক আমার মেয়েকে অপরহণ করে নিয়ে বিয়ের নাটক সাজিয়ে তিন মাস যাবত ধর্ষণ করেছে। আমি ওই ধর্ষকের ফাঁসি চাই।’

(ঢাকাটাইমস/২নভেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :