যাত্রী তোলা নিয়ে ঈশ্বরদীতে মারপিটে অটোরিকশাচালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ০৩ নভেম্বর ২০২০, ২০:০১

যাত্রী তোলা নিয়ে পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়ার দরগাপাড়া এলাকায় সিএনজিচালিত অটোরকিশা ও ব্যাটারিচালিত অটোবাইকচালকের মধ্যে মারধরে সিএনজি অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

নিহত চালক মিজানুর রহমান সুজন (৩৭) উপজেলার মুলাডুলি ইউনিয়নের মৃধাপাড়া গ্রামের মৃত ইসমাইল হোসেন মৃধার ছেলে। অভিযুক্ত ব্যাটারিচালিত অটোবাইকচালক কাশেম জমিদার (৬০) দাশুড়িয়ার দরগাপাড়া মুচিপাড়ার মৃত আছের আলী জমিদারের ছেলে।

স্থানীয়রা জানান, নিহত মিজানুর রহমান সুজন সিএনজিচালিত অটোরিকশা নিয়ে যাত্রী তোলার উদ্দেশ্যে দাশুড়িয়ার দরগাপাড়ার মুচিপাড়া এলাকায় দাঁড়ায়। এ সময় অপেক্ষামান ব্যাটারিচালিত অটোবাইকেরচালক কাশেম জমিদারের সাথে তার কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে কাশেম জমিদার বড় লোহার তালা দিয়ে বেধড়ক আঘাত করে সিএনজিচালিত অটোরিকশাচালক মিজানুর রহমান সুজনকে।

নিহত সুজনের চাচাতো ভাই রিপন মৃধা বলেন, সুজন তাকে ফোন করে জানায় কাশেম তাকে ব্যাপক মারপিট করেছে। তিনি খবর পেয়ে হাসপাতালে যাবার আগেই আবার ফোনে জানতে পারেন ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর সুজন মারা গেছে।

এদিকে খবর পেয়ে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির এবং ঈশ্বরদী থানার ওসি সেখ নাসীর উদ্দিন ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান এবং নিহত সুজনের মরদেহ সরেজমিন পর্যবেক্ষণ করেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলেই অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেয়া হবে।

(ঢাকাটাইমস/৩নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :