সেই ইউপি চেয়ারম্যান কারাগারে

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ নভেম্বর ২০২০, ২০:০৮ | প্রকাশিত : ০৩ নভেম্বর ২০২০, ২০:০৭

পটুয়াখালীর বাউফলে এক সরকারি কর্মকর্তাকে মারধরের অভিযোগে করা মামলার আসামি কনকদিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন হাওলাদারকে (৫০) মঙ্গলবার ভোরে পুলিশ গ্রেপ্তার করেছে। পরে শাহিনকে পটুয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়।

আদালতের বিচারিক হাকিম মোহাম্মদ শিহাব উদ্দীন তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ভোর সাড়ে পাঁচটার দিকে বগা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. মহিববুল্লাহর নেতৃত্বে বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহাযতায় বরিশাল লঞ্চঘাট এলাকা থেকে শাহিনকে গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহারে উল্লেখ করা উল্লেখ করা হয়েছে, গত বৃহস্পতিবার সন্ধ্যায় কনকদিয়া বাজারে যান উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আনছার উদ্দিন মোল্লা। ইউপি চেয়ারম্যান শাহিনের সঙ্গে দেখা হলে কথা শোনার জন্য ডাকেন ইউপি চেয়ারম্যান শাহিন। ডেকে নিয়ে উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামানের নাম ধরে গালাগাল করেন। আনছার উদ্দিন এর প্রতিবাদ করলে তাকে প্রকাশ্যে শাহিন মারধর করেন।

এ ঘটনায় কর্তৃপক্ষের অনুমতি নিয়ে ওই রাতেই আনছার উদ্দিন মোল্লা বাদী হয়ে ইউপি চেয়ারম্যান শাহিন হাওলাদারের বিরুদ্ধে বাউফল থানায় মামলা করেন।

বাউফল তানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন,‘তাকে (শাহিন) গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।’

এদিকে শাহিনকে গ্রেপ্তারের পর কারাগারে পাঠানোর খবরে কনকদিয়া এলাকায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণের খবর পাওয়া গেছে।

(ঢাকাটাইমস/৩নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :