বোয়ালমারীতে মেয়র মনোনয়নপ্রত্যাশী লিটন মৃধার গণসংযোগ

প্রকাশ | ০৩ নভেম্বর ২০২০, ২০:৫২

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. লিটন মৃধা পৌর শহরের বিভিন্ন ওয়ার্ডে গণ-সংযোগ করে চলেছেন।

গণসংযোগকালে লিটন মৃধা বলেন, আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে সর্বস্তরের পৌরবাসীর দোয়া ও সহযোগিতা চাই।

লিটন মৃধার গণসংযোগকালে বিভিন্ন শ্রেণি পেশার সর্বস্তরের মানুষ স্বতস্ফূর্তভাবে উপস্থিত ছিলেন।

দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে তিনি বলেন, আমি আশাবাদী নেতাকর্মীরা সম্মিলিতভাবেই আমাকে সমর্থন জানাবে। কারণ মূলদলসহ সব সহযোগী ও অঙ্গ সংগঠনসমূহের সকল নেতাকর্মীর সাথেই আমার হৃদ্যতাপূর্ণ সম্পর্ক। কারো সাথেই কোন প্রকার বৈরিতা নেই। এমনকি দলমত নির্বিশেষে উপজেলা ও পৌরসভার সকল মানুষের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রয়েছে- যা অন্য অনেকের তুলনায় বেশি বলেই আমার বিশ্বাস। তাই তিনি মনোনয়ন পাওয়ার আশা করেন।

একইভাবে ডিজিটাল বাংলাদেশ গড়ার কারিগর, বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাও আমাকে মনোনয়ন দেবেন নৌকার মাঝি হিসেবে। তিনি যদি আমাকে মনোনয়ন দেন, তাহলে আওয়ামী লীগ মেয়র প্রার্থীর বিজয় সুনিশ্চিত ইনশাআল্লাহ। আর এ শহরকে গড়ে তুলতে চাই প্রকৃত অর্থে উন্নত, আধুনিক ও শান্তি সমৃদ্ধির আবাসস্থল।

উল্লেখ্য, লিটন মৃধা বিগত ঈদগুলোতে ঈদসামগ্রী ও করোনার সময়ে ব্যক্তিগত অর্থায়নে পৌরসভার সকল ওয়ার্ডে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন।

(ঢাকাটাইমস/৩নভেম্বর/এলএ)