বোয়ালমারীতে মেয়র মনোনয়নপ্রত্যাশী লিটন মৃধার গণসংযোগ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ নভেম্বর ২০২০, ২০:৫২

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. লিটন মৃধা পৌর শহরের বিভিন্ন ওয়ার্ডে গণ-সংযোগ করে চলেছেন।

গণসংযোগকালে লিটন মৃধা বলেন, আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে সর্বস্তরের পৌরবাসীর দোয়া ও সহযোগিতা চাই।

লিটন মৃধার গণসংযোগকালে বিভিন্ন শ্রেণি পেশার সর্বস্তরের মানুষ স্বতস্ফূর্তভাবে উপস্থিত ছিলেন।

দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে তিনি বলেন, আমি আশাবাদী নেতাকর্মীরা সম্মিলিতভাবেই আমাকে সমর্থন জানাবে। কারণ মূলদলসহ সব সহযোগী ও অঙ্গ সংগঠনসমূহের সকল নেতাকর্মীর সাথেই আমার হৃদ্যতাপূর্ণ সম্পর্ক। কারো সাথেই কোন প্রকার বৈরিতা নেই। এমনকি দলমত নির্বিশেষে উপজেলা ও পৌরসভার সকল মানুষের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রয়েছে- যা অন্য অনেকের তুলনায় বেশি বলেই আমার বিশ্বাস। তাই তিনি মনোনয়ন পাওয়ার আশা করেন।

একইভাবে ডিজিটাল বাংলাদেশ গড়ার কারিগর, বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাও আমাকে মনোনয়ন দেবেন নৌকার মাঝি হিসেবে। তিনি যদি আমাকে মনোনয়ন দেন, তাহলে আওয়ামী লীগ মেয়র প্রার্থীর বিজয় সুনিশ্চিত ইনশাআল্লাহ। আর এ শহরকে গড়ে তুলতে চাই প্রকৃত অর্থে উন্নত, আধুনিক ও শান্তি সমৃদ্ধির আবাসস্থল।

উল্লেখ্য, লিটন মৃধা বিগত ঈদগুলোতে ঈদসামগ্রী ও করোনার সময়ে ব্যক্তিগত অর্থায়নে পৌরসভার সকল ওয়ার্ডে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন।

(ঢাকাটাইমস/৩নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :